ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

ইমরানের শপথ গ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রিত এই তারকারা!

২০১৮ আগস্ট ০২ ২৩:৩৪:৪১
ইমরানের শপথ গ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রিত এই তারকারা!

ভারতীয় ক্রিকেটার সুনিল গাভাস্কার, কপিল দেব, নভোজত সিং সিধু ও অভিনেতা আমির খানকে নিজের শপথ অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছেন ইমরান খান। আগামী ১১ আগস্ট তিনি পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন। এর মধ্যে সিধু আমন্ত্রণ গ্রহণ করেছেন বলে জানিয়েছেন। খবর এনডিটিভি’র।

খবরে বলা হয়, গত ২৫ জুলাইয়ের নির্বাচনে ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) সবচেয়ে বেশি আসনে জয় পায়। যদিও সরকার গঠনের জন্য পিটিআই ছোট দল এবং স্বতন্ত্র প্রার্থীদের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে। তবে ইতিমধ্যেই তার শপথ গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে। ওই অনুষ্ঠানে কে কে থাকবেন তা নিয়েও চলছে জল্পনা।


সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, সবার প্রথমেই ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমন্ত্রণ জানিয়েছেন ইমরান। পরে ইমরানের শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ পেয়েছেন ভারতের তিন প্রাক্তন ক্রিকেট তারকা ও অভিনেতা আমির খান।

তবে ইমরান খানের দল পিটিআই-এর মুখপাত্র ফাওয়াদ চৌধুরী এই খবরের সত্যতা অস্বীকার করেছেন। পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের সঙ্গে আলোচনার পরেই দেশের নতুন প্রধানমন্ত্রীর শপথ অনুষ্ঠানে বিদেশি অতিথিদের আমন্ত্রণের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।


বহির্বিশ্ব এর সর্বশেষ খবর

বহির্বিশ্ব - এর সব খবর