ঢাকা, বুধবার, ১৫ আগস্ট ২০১৮, ৩০ শ্রাবণ ১৪২৫

‘ইন্ডাস্ট্রিতে আমিই সবচেয়ে ট্রোলড হয়েছি’

২০১৮ আগস্ট ০২ ২১:১৮:৩৬
‘ইন্ডাস্ট্রিতে আমিই সবচেয়ে ট্রোলড হয়েছি’

কলকাতার সিনেমায় জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। ‘শত্রু’ ছবি দিয়ে আত্মপ্রকাশ করা এই নায়িকা বাংলাদেশেও পরিচিত। টালিউডের শীর্ষস্থানীয় সব নায়কের সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেছেন নুসরাত। জনপ্রিয়তা যেমন পেয়েছেন, তেমনি ব্যক্তিগত বিভিন্ন কারণে সমালোচনার শিকারও হয়েছেন।

সম্প্রতি ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ছড়িয়েছে যে, নুসরাত দীর্ঘ দিন ধরে প্রেম করছেন। এমনকি বিয়েও করে ফেলেছেন বলে শোনা যায়। কিন্তু এসবের পাত্তা দেন না তিনি। এসব বিষয় নিয়ে একটি সংবাদ মাধ্যমে কথা বলেছেন এই নায়িকা।

নুসরাত বলেন, ক’জন লোকের মুখ বন্ধ করব? আমি এই ইন্ডাস্ট্রির একমাত্র শিল্পী, যে সবচেয়ে বেশি ট্রোলড হয়েছি। আগে খারাপ লাগত, এখন মানিয়ে নিয়েছি। এখন কোনো কিছুতেই কান্না পায় না। এটা কিন্তু খুব অ্যাবনর্মাল বিষয়। আসলে আমরা আবেগী হয়ে অনেক ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলি। তবে আবেগশূন্য হয়ে যাওয়ার কথা বলছি না। কিন্তু নিজের আবেগকে ঠিক দিকে চালিত করতে হবে, না হলে কষ্ট বাড়বে।

এদিকে নুসরাত জাহান অভিনীত দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। একটি হচ্ছে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ক্রিসক্রস’। যেখানে দেখা যাবে শহরের পাঁচজন নারীর ভিন্ন ধরণের জীবন-যাপনের চিত্র। এটি মুক্তি পাবে ১০ আগস্ট। অন্যদিকে আগামী ঈদে মুক্তি পাবে নুসরাতের ‘নাকাব’ ছবিটি। এতে তিনি অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খানের সঙ্গে।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর