ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

কিটির একরাত তিন হাজার ডলার!

২০১৮ আগস্ট ০২ ১৯:৩৯:০৩
কিটির একরাত তিন হাজার ডলার!

ব্রিটিশ রাজপরিবারের প্রয়াত সদস্য প্রিন্সেস ডায়ানার ভাইয়ের মেয়ে জনপ্রিয় মডেল লেডি কিটি স্পেনসার ছুটি কাটাচ্ছেন ইতালির বিখ্যাত পাঁচতারকা মানের বেলমন্ড হোটেল স্পেনদিদোতে। আর এ হোটেলে প্রতি রাতের জন্য তাঁকে গুনতে হচ্ছে তিন হাজার ডলার।

গত সোমবার জনপ্রিয় এ মডেল ইতালির গ্রাম পোর্তোফিনোয় ছুটি কাটাতে গেছেন। এর আগে এ হোটেলে রাত কাটিয়েছেন এলিজাবেথ টেইলর, রিচার্ড বারটন, রড স্টুয়ার্টের মতো নামিদামি তারকারা।

হোটেলটি সৈকতের পাশেই অবস্থিত। বিলাসবহুল এ হোটেলের বারান্দা থেকে যেন পুরো সমুদ্রই দর্শন করা যায়। পাশেই পাহাড়ের সবুজ নিসর্গ মন ভরিয়ে দেয়। এর বাইরে রয়েছে সুইমিং পুল, ফিটনেস সেন্টার ও স্পা। লেডি কিটি হোটেল ও পোর্তোফিনো গ্রামের সৌন্দর্যে মুগ্ধ।

নিজের ইনস্টাগ্রামে ‘স্বর্গ’ ও ‘পোর্তোফিনো’ ক্যাপশন দিয়ে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। পশ্চিমা সংবাদমাধ্যম হ্যালো ম্যাগাজিন এ খবর জানিয়েছে।

মাত্র তিন সপ্তাহ আগে আরেকবার ইতালিতে গিয়েছিলেন লেডি কিটি স্পেনসার। ওই সময় তিনি লেক কোমো পরিদর্শন করেছিলেন, যেখানে তিনি ‘ডোলস অ্যান্ড গাবানা’র হয়ে মডেলিং করেছিলেন। এ ছাড়া তিনি বিখ্যাত তারকা লিয়াম পেনির একটি শো দেখেছিলেন ১৬ শতকের বিখ্যাত কীর্তি ইতালিয়ান পালাজোতে।

মন চাইলেই ২৭ বছর বয়সী এ মডেল ঘুরে দেখতে পারবেন ইতালিয়ান রিভিয়েরায় অবস্থিত ছোট্ট জেলেগ্রাম। বেশ ভালো সময় কাটছে বলেই জানিয়েছেন তিনি।


বহির্বিশ্ব এর সর্বশেষ খবর

বহির্বিশ্ব - এর সব খবর