ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫

‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদে শাহরুখ-কন্যা সুহানা

২০১৮ আগস্ট ০১ ১৮:৫৮:৪৯
‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদে শাহরুখ-কন্যা সুহানা

বলিউড বাদশাহ শাহরুখ খানের কন্যা সুহানা খান যে আগামীতে শো-বিজ জগতে কাজ করবেন এমন ইঙ্গিত আগে থেকেই পাওয়া যাচ্ছিল। বাবা-মায়ের ইচ্ছে ছিল পড়াশোনা শেষেই সুহানা এই জগতে পা রাখুক। কিন্তু হঠাৎ করেই পড়াশোনার মাঝে জনপ্রিয় ‘ভোগ’ ম্যাগাজিনের ফটোশুট শুরু করেন শাহরুখ কন্যা। আর সেই কভার ফটো প্রকাশ্যে আসতেই খুশিতে উচ্ছ্বল হয়ে পড়েন শাহরুখ খান এবং গৌরী খান।

কিছুদিন আগে এক অনুষ্ঠানে সুহানার মা ও শাহরুখ খানের স্ত্রী গৌরী খান বলেছিলেন, ‘সুহানা একটি ম্যাগাজিনের জন্য শুট করছে। আমি এখনই সেই ম্যাগাজিনের নাম প্রকাশ করতে চাই না। কিন্তু আমার জন্য এটি এ বছরের সবচেয়ে উচ্ছ্বসিত হওয়ার মতো ঘটনা। আমি সেটি দেখার অপেক্ষায় বসে আছি।’

এরই মধ্যে শাহরুখ এবং গৌরী নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মেয়ে সুহানা খানের সেই ম্যাগাজিনের কভার ফটো প্রকাশ করেছেন। ‘ভোগ’ ছবির সেই সংখ্যা হাতে শাহরুখ ম্যাগাজিনটিকে ধন্যবাদ জানিয়েছেন । ‘ভোগে’র আগষ্ট সংখ্যার শুধু প্রচ্ছদে নয়, ভেতরেও জায়গায় করে নিয়েছে সুহানার বেশ কয়েকটি ছবি।

সুহানা খান এই মুহূর্তে বলিউডে আসবেন না এটা আগেই জানিয়েছিলেন শাহরুখ খান। তিনি বলেছিলেন, সুহানা কিংবা তার পুত্র আরিয়ান পড়াশোনা শেষ করেই বলিউডে আসবেন। কিন্তু, কিং খান যা-ই বলুন না কেন, শেষ পর্যন্ত ‘ভোগ’ ম্যাগাজিনের কভার ফটোশুট দিয়েই গ্ল্যামার জগতে এরই মধ্যে অভিষেক ঘটল সুহানার।

ম্যাগাজিনে শুটের জন্য সুহানার পোশাক ডিজাইন করেন বিখ্যাত ডিজাইনার অনিতা শ্রফ আদাজানিয়া।আর তার মেকাপ আর হেয়ারস্টাইল করেছেন ইয়ান্নি এবং নম্রতা সনি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর