ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

আবারও জুটি বাধবেন শাকিব-শ্রাবন্তী

২০১৮ জুলাই ১১ ২১:৪৮:৩৪
আবারও জুটি বাধবেন শাকিব-শ্রাবন্তী

শাকিব-শ্রাবন্তী জুটিকে দুই বাংলার দর্শক বেশ ভালো ভাবেই গ্রহণ করেছে। ‘শিকারি’ থেকে শুরু করে ‘ভাইজান এলো রে’। সব সিনেমাতেই দুই তারকার রসায়ন প্রসংশিত হয়েছে। এদিকে শাকিব খান, শ্রাবন্তী ও পায়েল সরকার অভিনীত ‘ভাইজান এলো রে’ গত ঈদে কলকাতায় মুক্তি পায়। আইনি জটিলতার কারণে বাংলাদেশ ওই সময় মুক্তি পায়নি সিনেমাটি।

তবে সব জটিলতা কাটিয়ে এ মাসেই বাংলাদেশে মুক্তির কথা আছে সিনেমাটি। নতুন খবর হচ্ছে- শাকিব খান ও শ্রাবন্তীকে নিয়ে আরও একটি সিনেমা বানানোর কথা জানাল প্রযোজনা প্রতিষ্ঠান কলকাতার এস কে মুভিজ। চিত্রনাট্য প্রস্তুত হলেও সিনেমার নাম এখনো ঠিক করা হয়নি। এটি পরিচালনার কথা ভারতের জয়দীপ মুখার্জির।

তবে এটি বাংলাদেশি সিনেমা হিসেবে তৈরি হবে। প্রযোজনা করবে কলকাতার এস কে মুভিজের মালিকানাধীন বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ইন্টারন্যাশনাল। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা বলেন, ‘শাকিবের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়ে গেছে। আর শ্রাবন্তী তো আমার নিজের ঘরের মেয়ে। আগামী আগস্ট থেকে শুটিং শুরু করব।’

এ দিকে অভিনয়ের বিষয়টি শাকিব খান নিজেও নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘হ্যাঁ, কাজ করব। আগস্ট থেকে আমার শিডিউলের কথা বলা হয়েছে।’ শাকিব খান বলেন, সঠিক নিয়ম মেনেই কলকাতার শিল্পীরা বাংলাদেশে কাজ করবেন। জানা গেছে, সিনেমাটি এ বছরের শেষে প্রথমে বাংলাদেশে মুক্তি পাবে। এরপর এস কে মুভিজ কলকাতায় আমদানি করে ভারতে মুক্তি দেবে।

সিনেমাটির শুটিং হবে বাংলাদেশ, কলকাতা ও যুক্তরাজ্যে। এই সিনেমাতে বাংলাদেশের চলচ্চিত্র নীতিমালা অনুযায়ী কলকাতার শিল্পী-কলাকুশলীরা অভিনয় করবেন বলে জানান অশোক ধানুকা।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর