ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

আগামী বছর বলিউডে কাঁপাতে আসছেন এই ৭ জন তারকাদের ভাই-বোন

২০১৮ জুলাই ১১ ১২:৩১:১১
আগামী বছর বলিউডে কাঁপাতে আসছেন এই ৭ জন তারকাদের ভাই-বোন

শ্রীদেবী কন্যা-জাহ্নবী থেকে শাহিদ কপূরের ভাই ঈশান খট্টর— ২০১৮ সালে বলিউডে অভিষেক হয়েছে এক ঝাঁক নতুন তারকার। আগামী বছরও সিলভার স্ক্রিনে দেখা যাবে এই রকমই এক ঝাঁক নবাগতকে। তাঁদের কারও মুখ খুবই চেনা। কেউ আবার রূপোলি পর্দায় এক্কেবারে নতুন। গ্যালারির পাতায় দেখে নিন এমনই কিছু নতুন এবং পুরনো মুখকে।

ইসাবেলা কাইফ: ক্যাটরিনার বোন ইসাবেলাকে খুব তাড়াতাড়ি বড় পর্দায় দেখতে চলেছেন দর্শক। স্ট্যানলি ডি’সুজার প্রযোজনায় ‘টাইম টু ডান্স’ ছবিতে আদিত্য পাঞ্চোলির ছেলে সূর্য পাঞ্চোলির সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে ইসাবেলাকে। ১৪ বছর বয়সে মডেলিংয়ে হাতেখড়ি ইসাবেলার। ভালবাসেন থিয়েটার করতে। নাচেও পারদর্শী তিনি।

সুরিলি গৌতম: ডিরেক্টর মুকেশ গৌতমের মেয়ে এবং ইয়ামি গৌতমের বোন সুরিলির অভিনয় দুনিয়ায় হাতেখড়ি টেলিভিশন থেকে। ‘পাওয়ার কাট’ নামে একটি পঞ্জাবি ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। আগামী বছর রণদীপ হুডার বিপরীতে ‘ব্যাটেল অব সরগড়ী’ ছবিতে মুখ দেখাতে চলেছেন সুরিলি।

মোহিত রায়না: মোহিত রায়না টেলিভিশনের খুবই জনপ্রিয় মুখ। ‘দেবো কা দেব মহাদেব’ ছবিতে তাঁর অ্যাপিয়ারেন্স ইতিমধ্যেই সাফল্যের শিখর ছুঁয়েছে। রূপোলি পর্দায় তাঁকে দেখতে হলে আরও একটা বছর অপেক্ষা করতে হবে দর্শকদের। আদিত্য ধরের পরিচালনায় ‘উরি’ ছবিতে ডেবিউ হতে চলেছে তাঁর। ভিকি কৌশল ও ইয়ামি গৌতমকেও দেখা যাবে মোহিতের সঙ্গে।

নূপুর শ্যানন: বলিউডে নবাগতাদের মধ্যে ইতিমধ্যেই বেশ সফল কৃতি শ্যানন। এ বার রূপোলি পর্দায় এন্ট্রি নিতে চলেছেন তাঁর বোন নূপুর। সাজিদ নাদিয়াওয়ালার প্রোডাকশন হাউস থেকে তাড়াতাড়ি বলিউডে ডেবিউ হবে নূপুরের।

কর্ণ দেওল: ‘পল পল দিল কে পাস’ ছবিতে আগামী বছরই এন্ট্রি নেবেন সানি-পূত্র কর্ণ। বলিউড স্টারকিডদের মধ্যে ইতিমধ্যেই তাঁকে নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। ‘জুনিয়র দেওল’ কে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকেরা।

নন্দীশ সান্ধু: টেলি জগতের বেশ জনপ্রিয় মুখ ‘উত্তরণ’ খ্যাত নন্দীশ। একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। এ বার ‘সুপার ৩০’ ছবিতে হৃতিকের সঙ্গে বড় পর্দায় স্ক্রিন শেয়ার করবেন নন্দীশ।

পূজা গোর: টিভি শো ‘মন কে আওয়াজ প্রতিজ্ঞা’ থেকে পরিচিতি পূজার। রূপোলি পর্দাতে তাঁকে দেখা যাবে ২০১৯ সালে। জোয়া আখতারের পরিচালনায় ‘গাল্লি বয়’ ছবিতে রণবীর সিংহের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন পূজা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর