ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

বিয়ে না করেই মা হতে চলেছেন প্রিয়াঙ্কা!

২০১৮ জুলাই ১০ ২৩:৩৫:৫৯
বিয়ে না করেই মা হতে চলেছেন প্রিয়াঙ্কা!

বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া। অসংখ্য মানুষের অতি প্রিয় একটি নাম। তার হাসি, মিষ্টি চেহেরা আর দুর্দান্ত অভিনয় দিয়ে জয় করেছে সবার মন। শুধু বলিউডেই নয়, বলিউড ছেড়ে হলিউডেও দাপিয়ে বেড়াচ্ছেন এই সুপারস্টার।

কিছুদিন আগে কথিত বয়ফ্রেন্ড বিখ্যাত পপ গায়ক নিক জোনাসকে সঙ্গে নিয়ে ভারতে ঘুরে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া৷ মা ও পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গেও নিককে পরিচয় করিয়ে দিয়েছেন নায়িকা৷ এমনকী মুকেশ আম্বানির ছেলের প্রি-এনগেজমেন্ট পার্টিতেও প্রিয়াঙ্কাকে দেখা গিয়েছে নিকের হাতে হাত রাখা অবস্থাতেই৷

বেশ কয়েকদিন ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে দেখা যায়নি তাঁকে৷ আর এবার শোনা যাচ্ছে তিনি নাকি মা হতে চলেছেন ৷ বাঙালি পরিচালক সোনালি বসু ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’নামে একটি ‘ছবি বানাতে চলেছে যাতে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া৷ জানা গিয়েছে, ছবিটি আইশা চৌধুরী নামে একজন তরুণ মোটিভেশনাল স্পিকারের জীবনের ওপর নির্মিত। যে একটি বিরল ব্যাধি নিয়ে বেড়ে উঠেছে।

যে চরিত্রটিতে অভিনয় করবেন জায়রা ওয়াসিম। আর প্রিয়াঙ্কা করবেন জায়রার মায়ের চরিত্র। এছাড়া এই ছবিটিতে অভিনয় করবেন ফারহান আখতারও। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে প্রিয়াঙ্কা একটি পোস্টও করেছেন ৷ গতকাল এই বিষয়টি নিশ্চিত করেছেন প্রিয়াঙ্কা। তিনি স্ক্রিপ্টের একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে লেখেন, শুরু হলো প্রস্তুতি, হিন্দি সিনেমার।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর