ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

টিনা মুনিমের সঙ্গে বিচ্ছেদের কারণে মাদকাসক্ত হন সঞ্জয় দত্ত?

২০১৮ জুলাই ১০ ২১:২১:২৭
টিনা মুনিমের সঙ্গে বিচ্ছেদের কারণে মাদকাসক্ত হন সঞ্জয় দত্ত?

৩০০ কোটি টাকার ক্লাবে ঢুকতে চলেছে ‘সঞ্জু’। রণবীর কাপুরের এই সিনেমার প্রথম পোস্টার মুক্তি পাওয়ার পর থেকেই জোর জল্পনা শুরু হয়। ট্রেলার মুক্তি পাওয়ার পর জল্পনা আরও একধাপ বেড়ে যায়। সেই থেকে শুরু। এরপর সিনেমা মুক্তির প্রথম সপ্তাহের মধ্যেই ১০০ কোটি টাকার ব্যবসা করে ফেলে রণবীর কাপুরের সিনেমা। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

প্রথম সপ্তাহ পার করার পর দ্বিতীয় সপ্তাহে আরও ১০০ কোটির ব্যবসা করে ‘সঞ্জু’। বর্তমানে ২০০ কোটি পেরিয়ে এখন ৩০০ কোটির ঘরের দিকে ছুটছে রাজকুমার হিরানির সিনেমা। কিন্তু, মাদকাসক্ত সঞ্জয় দত্ত কি সত্যি টিনা মুনিমের প্রেমে পাগল ছিলেন? টিনার জন্যই কি মাদকের প্রতি আরও আসক্ত হয়ে পড়েন সঞ্জয় দত্ত?

‘সঞ্জু’-র গান ‘রুবি রুবি’ লক্ষ্য করলে দেখতে পাবেন অনেক কিছু। যেখানে স্পষ্ট দেখানো হয়েছে টিনা মুনিম অর্থাৎ সোনম কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর রণবীর কাপুর ওরফে সঞ্জয় দত্ত আবার মাদকাসক্ত হয়ে পড়েন। হিরানির সিনেমা অনুযায়ী, প্রথমবার বাবার বকাঝকার জেরেই মাদক নিতে শুরু করেন সঞ্জয়। আর দ্বিতীয়বার মাদক নেওয়া শুরু করেন টিনার সঙ্গে বিচ্ছেদের পর। যদিও, সঞ্জয় দত্ত এ বিষয়ে কোনওরকম মন্তব্য করেননি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর