ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

তারকা শূন্য, অগোছালো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান

২০১৮ জুলাই ১০ ২১:১৪:৩৩
তারকা শূন্য, অগোছালো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান

এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে ছিল না চলচ্চিত্র তারকাদের জমকালো উপস্থিতি। এবারে আসেননি সময়ের সেরা তারকা শাকিব খান, তিনি দেশে ছিলেন। ছিলেন না সোহেল রানা, কবরী, মৌসুমী, ওমর সানী, শাবনূর, পরীমনি, বাপ্পী, বিদ্যা সিনহা মিম, বুবলী, মাহিয়া মাহি, জয়া আহসান।

চোখে পড়েনি নায়করাজ রাজ্জাক পরিবারের কাউকে, এটিএম শামসুজ্জামান, ওয়াসিমসহ আরও অনেক গুরুত্বপূর্ণ শিল্পীরা উপস্থিত ছিলেন না। দেখা যায়নি চলতি প্রজন্মের অনেক নায়ক ও নায়িকা, গায়ক-গায়িকাদের।

সংগীত ভুবনের কিংবদন্তি সাবিনা ইয়াসমিন, রুনা লায়লা, কনক চাপা, এন্ড্রু কিশোর, আইয়ূব বাচ্চুসহ চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন এমন বরেণ্য শিল্পীদের দেখা মেলেনি অনুষ্ঠানে। চলচ্চিত্রের এমন অনেক মানুষ অনুষ্ঠানের আমন্ত্রণপত্র পর্যন্ত পাননি বলেও অভিযোগ উঠেছে।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘ এটা অত্যান্ত দু:খজনক ব্যাপার। আমাদের অনেক কিংবদন্তী ও জনপ্রিয় শিল্পীরা দাওয়াত পাননি। তাহলে এই অনুষ্ঠান কাদের জন্য? ব্যাপারটি লজ্জার হয়ে গেছে। এবারের আয়োজনটি খুব একটা গোছানো ছিলো না।

এছাড়াও গতকালের আয়োজনে অতিথিদের ভুগতে হয়েছে খাবারের জন্যও। এই দীর্ঘ সময় খাবার জন্য পানিও পাওয়া যায়নি। এত লম্বা সময়ের এই আয়োজনে অন্তত পানির ব্যবস্থা থাকা উচিত। এ নিয়েও অনেকে আক্ষেপ প্রকাশ করেছেন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর