ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

অবশেষে বিয়ে করলেন মিঠুনের ছেলে

২০১৮ জুলাই ১০ ১৮:২১:৩৪
অবশেষে বিয়ে করলেন মিঠুনের ছেলে

অবশেষে বিয়ে করলেন মিঠুন চক্রবর্ত্তীর ছেলে মিমো। কলকাতার উটির ‘দ্য মোনার্ক হোটেল’বহুদিনের বান্ধবী দক্ষিণী অভিনেত্রী মাদালসা শর্মার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন মিঠুন-পুত্র মহাক্ষয় চক্রবর্তী ৷ জানা গেছে, আজ মঙ্গলবার ঘনিষ্ঠজনের উপস্থিতিতেই শুভকাজটি সেরে ফেলবেন মিমো এবং মাদালসা শর্মা।

গত ৭ জুলাই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু ধর্ষণের অভিযোগে অভিযুক্ত মিমোর বিয়ের আসরেই হাজির হয় পুলিশ। প্রথমে বিয়েতে রাজি হলেও বিয়ে বাড়িতে সকলের সামনে হেনস্থার স্বীকার হতে হয় পাত্রীপক্ষকে। এর ফলে বিয়ের আসর ছেড়ে চলে যান তাঁরা।

এই আইনি ঝামেলায় বিয়েবাড়ি থেকে পাত্রীপক্ষ চলে যাওয়ার পরও আরও চিন্তা বেড়ে যায় মিঠুনের পরিবারের। পুলিশের কথায়, তদন্ত এখনও চলবে। বিয়ের আগে মাদালসার মা শিলা শর্মা এ বিষয় মন্তব্য করে বলেছিলেন, বিয়ে যেদিন ঠিক করা হয়েছে সেই দিনেই হবে।

২০১৫ সালে মিমোর সঙ্গে মেয়েটির (অভিযোগকারিনী) দেখা হয়েছিল। সেটা আমরা জানতাম। মিমো ওর বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছে। আর এখন ওই মেয়েটি মুখ খুলল কেন? এতদিন পর? বিয়ের ঠিক কয়েকদিন আগে? এতো অপেক্ষা করার কী ছিল? প্রত্যেকের একটা অতীত থাকে৷ আর আমরা জানি সত্যিটা কী।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর