ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

২০২৬ বিশ্বকাপে খেলবে বাংলাদেশ ও ভারত!

২০১৮ জুলাই ০৯ ২১:২০:৫১
২০২৬ বিশ্বকাপে খেলবে বাংলাদেশ ও ভারত!

ফুটবল উন্মাদনা নিয়ে সবত্র চলছে হৈ চৈ। প্রিয় দলগুলোর বিদায় হলেও নতুন করে অন্য দলকে সমর্থন দিচ্ছেন বাংলাদেশের খুধার্ত সমর্থকরা। বাংলাদেশের মানুষ ফুটবল নিয়ে কতটা উন্মাদ তা হয়ত এতদিন শুধু এশিয়ার মানুষের জানা ছিল। তবে এখন ইন্টারনেটের যুগে বাংলাদেশে কথা পৌছে গেছে বিশ্ব দরবারে।

বাংলাদেশি সমর্থকদের উন্মাদনার কয়েকটি ছবি আপলোড করেছে ফিফা। তাদের ফিফা ওয়াল্ড কাপ নামের ফেইসবুক পেজে বাংলাদেশের চারটি ছবি আপলোড করে ফিফা লিখেছে, ‘বিশ্বকাপে কখনোই জায়গায় করে নিতে না পারলেও বাংলাদেশ বিশ্বের অন্যতম দেশ যেখানে নিবেদিত ফুটবল সমর্থক রয়েছে।’

বাংলাদেশি স্থানীয় সময় ভোর পাঁচটায় আপলোড করা চারটি ছবির মধ্যে পুরান ঢাকার গোল ফেস্টের তিন ছবি ও ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসির বড় পর্দার খেলা দেখার একটি ছবি স্থান পেয়েছে।

এরপর সেখানে বয়ে যায় কমেন্টের ঝড়। বাংলাদেশী ভক্তরা ধন্যবাদ জানাতে থাকে ফিফাকে এমন একটি বিষয় সবার মাঝে তুলে ধরার জন্য। আর ব্রাজিলের নাগরিকরা ধন্যবাদ জানাতে থাকে বাংলাদেশকে।সেখানে অনেকেই কমেন্ট করেছে, ব্রাজিলের প্রতি ভালোবাসায় মুগ্ধ তারা। ব্রাজিলের প্রতি এই ভালোবাসার কারনে হলেও ব্রাজির বাংলাদেশ প্রীতি ম্যাচ দেখতে চান তারা।

অনেক ভক্তরা বাংলাদেশকে শুভকামনা জানিয়ে লিখেছেন, ২০২২ সালে বাংলাদেশ কাতার বিশ্বকাপে খেলবে, সেই প্রত্যাশা রইল। অনেকেই বলেছেন, ২০২৬ বিশ্বকাপে দল সংখ্যা বাড়ানো হবে। তখন ভারত ও বাংলাদেশের সুযোগ থাকবে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর