ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

প্রিয়াঙ্কার জন্য নিককে হারালেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী ডেল্টা!

২০১৮ জুন ২০ ১৫:৪১:২৯
প্রিয়াঙ্কার জন্য নিককে হারালেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী ডেল্টা!

বলিউড তারকা ৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কা চোপড়া এবং আমেরিকান ২৫ বছর বয়সী গায়ক নিক জোনাসের প্রেম মন ভেঙ্গে দিয়েছে অস্ট্রেলিয়ান গায়িকা-অভিনেত্রী ডেল্টা গুডরেম এর। নিক জোনাসের সাবেক বান্ধবী নিককে ফিরে পাওয়ার প্রত্যয়ে থাকলেও এখন মনে করছেন প্রিয়াঙ্কার কারণে আর ফিরে পাওয়া হবেনা নিক জোনাসকে।

২০১১ থেকে ১২ সাল পর্যন্ত সম্পর্ক ছিল নিক জোনাস এবং ডেল্টা গুডরেম এর। ওমেনস ডে ম্যাগাজিন এর প্রতিবেদন অনুযায়ী, সম্পর্ক ফিরে পাওয়ার আশা করছিলেন ডেল্টা। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সম্পর্কের সংবাদে মন ভেঙ্গেছে অষ্ট্রেলিয়ান গায়িকা অভিনেত্রীর। ম্যাগাজিনটির প্রতিবেদন মতে, ডেল্টা মনে করছেন নিক এর বর্তমান সম্পর্ক বেওয়াচ এবং রাজকীয় আবেদনময়ীর সঙ্গে পাল্লা দেওয়া সম্ভব নয়।

ম্যাগাজিনটির প্রতিবেদনমতে সম্পর্ক ভেঙ্গে গেলেও, সামাজিক মাধ্যম সূত্রে বার্তা আদান প্রদান চলত নিক-ডেল্টা দুজনের। নতুন করে নিক এর প্রতি অনুরাগ তৈরী হয়েছিল ডেল্টার। তিনি প্রস্তুতি নিচ্ছিলেন সে অনুরাগের কথা সরাসরি নিককে জানাতে।’

কিন্তু গত মে মাসে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের ঘনিষ্ঠ ছবি ভাইরাল হওয়ায় সে আশার গুড়ে বালি ঢেলে দেয়। আর সম্প্রতি ইনস্ট্রাগ্রামে নিক এর আত্মীয়ের বিয়েতে প্রিয়াঙ্কার উপস্থিতি, ইয়াট সফর এবং ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সব আশা শেষ করে দিয়েছে ডেল্টার।

ভারত, আমেরিকা ও অস্ট্রেলিয়ার ভালোবাসার এ উপখ্যানে এ মুহুর্তে এগিয়ে প্রিয়াঙ্কা। অস্ট্রেলিয়ার আশা পূরণ হবে কিনা তা সময় বলে দেবে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর