ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫

ভাইরাল ভারতীয় টেলি-নায়িকার আবেদনময়ী এই ঈদের ছবি! (ছবি সহ)

২০১৮ জুন ১৮ ২৩:১৪:৫৪
ভাইরাল ভারতীয় টেলি-নায়িকার আবেদনময়ী এই ঈদের ছবি! (ছবি সহ)

টেলিভিশনের সবথেকে জনপ্রিয় সেলেব্রিটিদের মধ্যে অভিনেত্রী হিনা খান একজন। টেলি ধারাবাহিক ‘ইয়ে রিশতা ক্যায় কেহলাতা হ্যঁয়’ মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে তো পৌঁছে গিয়েছিলেন। পাশাপাশি ভারতীয় প্রতিটি পরিবারের শাশুরীদের কেমন বৌমা চাই, জিজ্ঞেস করলেই এক কথায় উত্তর পাওয়া যেত ‘অক্ষরা’র মতো।

সেই ‘অক্ষরা’ দেশের কোনায় কোনায় পৌঁছে দিয়েছিলেন এই হিনা খানই। তাঁর সেই ফ্যান ফোলোয়িংয়ের ওপর বেস করেই তাঁর কাছে বিভিন্ন রিয়েলিটি শোয়ের প্রতিযোগীর অফার আসতে থাকে। প্রথমে ‘খতরো কা খিলাড়ি’ তারপরই ‘বিগ বস’। রিয়েলিটি শোয়ের প্রসঙ্গ ছাড়াও নানা কারণেই প্রায়ই সংবাদ শিরোনামে উঠে আসেন।

কখনও তাঁর পোশাক তো কখনো তাঁর মন্তব্য। যেকোনো কারণেই হুটহাট করে ভাইরাল হয়ে ওঠেন এই অভনেত্রী। সম্প্রতি আবারও নেটদুনিয়ার শীর্ষে হিনা খানের নাম। ইদের দিন হিজাব পরা একটি ছবি রীতিমত মাতামাতি শুরু হয়েছে। তারও অবশ্য কারণ রয়েছে। মেকআপ ক্যুইন হিনার এই ছবিটি সম্পূর্ণ মেকআপ ছাড়া।

তাঁর এই নো মেক আপ লুক এখন সোশ্যাল মিডিয়ার নতুন সেনসেশন। হিনা যে বেশ সুন্দরী, এ কথা তাঁর ট্রোলাররাও অস্বীকার করতে পারবে না। মেক আপ ছাড়া হোক কিংবা মেক আপ করে সবেতেই তাঁর রূপ যেন ঠিকরে পড়ে। এ ছবিতেও তাই হল। মেক আপ ছাড়া ছবিটি তাঁর ফ্যানেদের এতটাই পছন্দ হয়েছে যা তারা তাদের প্রিয় অভিনেত্রীকে নো মেকআপ লুকেই দেখতে চায়।

ছবিটি যদিও হিনা নিজে আপলোড করেননি। তাঁর এক ফ্যানই ছবিটি ভাইরাল হতে সাহায্য করেছে। কেউ লিখেছে, ‘মাশাআল্লাহ! কী দারুণ দেখতে তুমি’ তো কেউ লিখেছে, ‘স্বর্গের পরীদের এরমই দেখতে হয়।’ অনেকে এও লিখেছে যে তাঁকে মেক আপ ছাডা়ই বেশি ভালো লাগে। তাই তাঁকে বেশি মেক আপ করতে অনেকেই বারণ করে দিচ্ছেন। তবে হিনা খানের নাম উঠবে আর সেখানে ট্রোলিংয়ের প্রসঙ্গ উঠবে না তা কি হয়!

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন হিনা। যেখানে তিনি একটি মশলার অ্যাড দিচ্ছেন। সেখানে ইদের শুভেচ্ছাও জানিয়েছিলেন। তবে তাঁর সেই ভিডিওতে নিন্দুকেরা লিখেছেন, ‘তুমি অ্যাড দিচ্ছ না ইদের শুভেচ্ছা জানাচ্ছো বোঝা যাচ্ছে না।’

অনেকে লিখেছেন, ‘তুমি কীকরে জানলে যে এই মশলা দিয়ে বিরিয়ানি আর বাটার চিকেন বানানো যায়? তুমি তো রান্নাই করতে পার না।’ এ এছাড়াও অনেকে বিভিন্ন ধরণের কমেন্ট করেছে তাঁর পোস্টে। ‘বিগ বস’এ অংশগ্রহণ করার পর থেকেই তাঁর ফ্যানেরা বদলে গেল ট্রোলারে। এর কারণ তাঁর আচরণ। নানারকমের মন্তব্য এবং আচরণ, ব্যবহারের জন্য তাঁকে অনেকেই এখন অপছন্দ করে।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর