ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮, ৩১ শ্রাবণ ১৪২৫

'ভালো কাজের সময় এরা চুপ মেরে থাকে'

২০১৮ জুন ১৩ ২১:২০:৪৩
'ভালো কাজের সময় এরা চুপ মেরে থাকে'

'শুটিংয়ের সময় যারা ছিলেন তাদের কারণে এখন অনেকেই এ বিষয়ে কথা বলার সুযোগ পাচ্ছেন। এখানে মূল সমস্যা ছিল ক্যামেরা নিয়ন্ত্রণ। ক্যামেরার অ্যাঙ্গেলটা এমন ছিল তারা বুঝে উঠতে পারেন নাই? অথচ সামনাসামনি পোশাকে আমাকে এমন বুঝা যায়নি। ক্যামেরাতে আমাকে কেমন লাগবে এটা তো তারা বুঝবে। পরে এডিট করা যেত।' বাংলাদেশ প্রতিদিনকে এভাবেই অনেকটা আক্ষেপের সুরে কথাগুলো বললেন হালের ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী বুবলী। মূলত ‘তোমাকে আপন করে পাবো’ শিরোনামের একটি গানে নিজের দৃশ্যায়ন নিয়ে সমালোচনার জবাবে এসব কথা বলেন তিনি।

শাকিব খান ও বুবলী অভিনীত বহুল আলোচিত ছবি ‘সুপার হিরো’। মুক্তির আগেই বিভিন্ন কারণে আলোচনায় উঠে এসেছে তাদের এ ছবি। এর ‘তোমাকে আপন করে পাবো’ শিরোনামের একটি গান ইউটিউবে মুক্তি পেয়েছে মঙ্গলবার। মুক্তির পর থেকে এ পর্যন্ত প্রায় ৫ লাখ দর্শক গানটি ইউটিউবে দেখেছেন।রোমান্টিক ঘরানার গানটি দেখে দুই তারকার ভক্তরাও খুশি, কিন্তু গানের একটি দৃশ্যের জন্য অনেকে বুবলীর সমালোচনা করেছেন। তাদের ভাষ্য, গানের একটি দৃশ্যে বুবলীকে ‘বেমানান’ লেগেছে। অনেকেই বলছেন, ‘মুটিয়ে গেছেন বুবলী’! কেউ কেউ তো এটাও বলছেন বুবলী নাকি মা হতে যাচ্ছেন!

এদিকে সমালোচনাকারীদের ‘বিরোধী গ্রুপ' আখ্যা দিয়েছেন বুবলী। তিনি বলেন, তথাকথিত কিছু লোক অপেক্ষায় থাকে বিতর্কিত ছবি বা নিউজ ছড়ানোর জন্য। কিন্তু যখন আরেকটা ভালো কাজ করছি, তখন এরা চুপ মেরে থাকে। কই তখন তো তাদের পাই না।

বুবলী আরও বলেন, ‘সুপার হিরো’ ছবির গানগুলো অন্য পোশাকে যখন সবাই আমাকে দেখবে, তখন বুঝতে পারবে আমার ফিটনেস কেমন! আর পুরো ছবিটা দেখলে সবাই বুঝতে পারবেন আমি কেমন কাজ করেছি।

উল্লেখ্য, ‘সুপার হিরো’ ছবিটি প্রযোজনা করেছে তাপসী ফারুক, পরিচালনা করেছেন আশিকুর রহমান। এই ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, টাইগার রবি প্রমুখ। বর্তমানে ছবিটি সেন্সরে জমা রয়েছে। শোনা যাচ্ছে, সব বাঁধা কাটিয়ে আগামীকাল বৃহস্পতিবার ‘সুপার হিরো’ সেন্সরে প্রদর্শিত হবে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর