ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫

'নীরা ও আমি' লাক্স তারকা সামিয়া অথৈ

২০১৮ জুন ১৩ ১৭:২৮:১২
'নীরা ও আমি' লাক্স তারকা সামিয়া অথৈ

ঈদের নাটক 'নীরা ও আমি।' ইফফাত আরেফিন মাহমুদ তন্বীর রচনায় নাটকটি পরিচালনা করেছেন ফাহমিদা ইরফান।

গল্পে দেখা যাবে- নীরার বাবা মারা যাওয়ার পর নীরা খুব মুষড়ে পড়ে। বাবার ছবি দেখে কাঁদে। বলে বাবা আমি তোমাকে মিস করছি বাবা। হঠাৎ পেছন থেকে কে যেন বলে ওঠে, এই তো আমি . .। নীরা চমকে উঠে ভয় পায়। বাবা বলে ভুত বলে আমাকে ভয় পাচ্ছিস তুই? বাবা বলে ওঠে সব ঠিক আছে . .তুই ঠিকই দেখছিস। বাবার সাথে কথা বলতে বলতে নীরা স্বাভাবিক হয়ে যায়। এবং এক সময় ওর ভালো লাগে।

বাবা নীরাকে রাতে বলেন রাফা তোর বন্ধু তো, নীরা বলে না আমি ওকে ভালোবাসি। বাবা খুব দুখী হয়ে যান। নানা ভাবে ওদের সম্পর্ক নষ্ট করার চেষ্টা করেন। রাফা ভুত বিশ্বাস করে না। ও সাইকিয়াট্রিস্ট এর কাছে যায় । বলে প্রেমিকার বাবার ভূত ওকে খুব বিরক্ত করছে। এদিকে নীরার বাবা দুজনের মধ্যে ঝামেলা করে এই বলে যে রাফা তোকে পাগল প্রমাণ করতে চাইছে তাই পাগলের ডাক্তারের কাছে গেছে।

নীরা খুব রিয়্যাক্ট করে এবং রাফা আর নীরার সম্পর্ক ভেঙে যায়। এদিকে বাবা ভূত খুব খুশি। রাফা বলে আমি যে আপনার কাছে এসেছি এটা নীরার বাবার ভুত নীরাকে বলেছে। এবং আমাদের সম্পর্কটা ভেঙে গেছে। দুদিন পর ডাক্তার নীরার বাসায় যায়। এবং বলে তোমার প্রতি রাফা এতই অবসেসড যে তোমার কথা ও বিশ্বাস করে তোমার বাবার ভুত টাও বিশ্বাস করেছে। তোমরা দুজনই একটা ঘোরের মধ্যে আছো।

ডাক্তার বোঝাবার পর নীরা বুঝতে পারে ও আসলেই ঘোরের মধ্যে আছে এবং রাফার সাথে আবার প্যাচ আপ হয় ।

নাটকে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, সামিয়া অথৈই, আবীর মির্জা ও অনেকে। লাক্স পরিবেশিত ও দৃক প্রযোজিত নাটকটি দেখা যাবে ঈদ আয়োজনে।ব


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর