ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮, ৯ আষাঢ় ১৪২৫

‘মিশু-মানতাসার বিয়ে

২০১৮ জুন ১৩ ১০:৪৭:২০
‘মিশু-মানতাসার বিয়ে

যখন টলিউডে বলিউডে সবাই গাঁটছড়া বাঁধছে তখন ‘বিবাহ কলহ’ ঢালিউডে। না সংসার ভাঙছে না কোনও তারকা জুটির। তাহলে! বাংলাদেশ টেলিভিশনে শুরু হতে চলেছে নতুন নাটক ‘বিবাহ কলহ’। কথা হচ্ছে তাঁর।

যেখানে মিশু সাব্বিরের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে লাক্স সুপারস্টার খ্যাত মিম মানতাসাকে। মারুফ রেহমানের গল্প ভাবনায় নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন মুহাম্মদ মুস্তফা কামাল রাজ। গুড কোম্পানি প্রযোজিত, নাটকটি প্রচারিত হবে এই ঈদে আরটিভির পর্দায়।

নাটকটি শুরু হবে, মিশু সাব্বিরের জন্য পাত্রী দেখার পর্ব নিয়ে। আসলে মিশুর পরিবারে প্রেমের বিয়ে নিষেধ। কিন্তু সে ভালবেসে ফেলে মানতাসাকে। এখানেই বাঁধে গোল। তাহলে কি তাদের বিয়ে হবে না! এই চিন্তায় নাজেহাল দশা হয়েছে মিশু মানতাসার।

এদিকে মিশু সাব্বিরের বাসায় পাত্রীদের লিস্ট বানানো হয়েছে। লিস্ট ধরে ধরে পাত্রী দেখাও চলছে। সেই লিস্টে মামা প্রাণ রায় বুদ্ধি করে মিশুর প্রেমিকা মানতাসার নাম পাত্রীর লিস্টে ঢুকিয়ে দেয়। প্রেমিকা মানতাসাকে পাত্রী দেখার মত করে সাজানো হয়। মানতাসাকে দেখতে আসে মিশুর পরিবার। মামা সবার সামনে বোঝানোর চেষ্টা করে মানতাসাকে সে একদমই চেনে না।

মামার অতি অভিনয় বাধায় বিপত্তি। বিয়ে ভেঙ্গে যাবার উপক্রম হয়। কিন্তু শেষ পর্যন্ত কী মিশু-মানতাসার বিয়ে হবে! এই নিয়ে এগোবে নাটকের গল্প। ‘বিবাহ কলহ’ নিয়ে মানতাসা বলেন, “দারুণ গল্পের নাটক এটি। আশা রাখছি দর্শকদের ভালো লাগবে”।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর