ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫

আলাদিন আর দৈত্যের হোম ডেলিভারির যাত্রা শুরু

২০১৮ জুন ১৩ ১০:৩৪:২২
আলাদিন আর দৈত্যের হোম ডেলিভারির যাত্রা শুরু

আরব্য উপন্যাসের আলাদিন আর সেই দৈত্য জিনিকে কে না চেনে। লাল রঙের গালিচায় ঘুরে বেড়াচ্ছে সেই বিস্ময়বালক, আর তার সঙ্গে সেই দৈত্য। নানা সাহসীকতাপূর্ণ ঘটনা নিয়ে আরব্য উপন্যাসের আলাদিনের দিনকাল।

এরকমের গল্পটা এবার ঢাকার আকাশে দেখা মিলতে পারে, সত্যিই এমনটা ঘটছে। সম্প্রতি রাজধানী ঢাকার নিউ বেঙ্গল স্টুডিওতে দেখা মিললো আলাদিন ও সেই দৈত্য জিনি’র। যদিও তারা তখন ব্যস্ত ছিলেন শ্যুটিংয়ে।

পরিষ্কার করে বললে, আকিজ ফুডের হোম ডেলিভারী সার্ভিস ‘আলাদিন’-এর যাত্রা শুরু হয়েছে। মোজো, ক্লেমনসহ তাদের সকল পণ্য ঘরে বসে পেতে অর্ডার করতে পারবেন আলাদিনকে। আলাদিন এসে পোঁছে দিয়ে যাবে আপনার চাহিদামত পণ্য। আলাদিনের এ সার্ভিসটি শুধুমাত্র ঢাকা মহানগরীর জন্য প্রযোজ্য। এসব প্রেক্ষাপটে তৈরি হয়েছে একটি টিভি বিজ্ঞাপন।

হোয়াইট ব্যালেন্স প্রোডাকশন হাউজের ব্যানারে ‘আলাদিন’ অফারের জন্য টিভি বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আতিকুর রহমান বেলাল। বিজ্ঞাপনটিতে ‘আলাদিন’ চরিত্রে অভিনয় করেছেন শিহাব রহমান অনিক, আর ‘জিনি’ চরিত্রে অভিনয় করেছেন শুভাশিষ দত্ত তন্ময়। শিগগিরই দেশের বিভিন্ন টিভি চ্যানেলে বিজ্ঞাপনটি দেখা যাবে বলে জানিয়েছে নির্মাতা কর্তৃপক্ষ।


নৃত্যকলা এর সর্বশেষ খবর

নৃত্যকলা - এর সব খবর