ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫

ঝুলে যাচ্ছে কি শাকিব-বুবলী ছবির মুক্তি?

২০১৮ জুন ১৩ ১০:১৬:১৩
ঝুলে যাচ্ছে কি শাকিব-বুবলী ছবির মুক্তি?

এখনো মেঘ কাটেনি ‘সুপার হিরো’র আকাশ থেকে। শাকিব খানের এই ছবির কিছু অংশের শুটিং হয় অস্ট্রেলিয়ায়। অনুমতি ছাড়া বিদেশে শুটিং করা নিয়ে জটিলতায় পড়েছে ছবিটি। গতকাল সোমবার সেন্সর বোর্ডে ‘সুপার হিরো’ জমা পড়লেও শেষ পর্যন্ত ঈদে মুক্তি পাবে কি না, তা নিয়ে তৈরি হয়েছে সংশয়।

নিপা এন্টারপ্রাইজের করা অভিযোগের ভিত্তিতে ছবিটি প্রিভিউ কমিটিতে যায়। ‘সুপার হিরো’র অধিকাংশ শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। কিন্তু বিদেশে শুটিং করার জন্য তথ্য মন্ত্রণালয়ের অনুমতি নেয়নি ছবির প্রযোজনা সংস্থা। বিষয়টি স্বীকার করে প্রযোজক তাপসী ফারুক সম্প্রতি তথ্য মন্ত্রণালয়ে ক্ষমা প্রার্থনা করে চিঠি দিয়েছিলেন। মন্ত্রণালয় বিষয়টি বিবেচনা করবে বলে জানিয়েছেন তথ্য মন্ত্রণালয়ের উপসচিব (চলচ্চিত্র) শাহিন আরা বেগম। এখনো মন্ত্রণালয়ের সিদ্ধান্ত জানা যায়নি বলে ঝুলে আছে ছবিটির ভাগ্য।

সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান আজিজুর রহমান বলেন, ‘গতকাল সেন্সর বোর্ডে ছবিটি জমা পড়েছে, কিন্তু এখনো তা প্রিভিউ করা হয়নি। কবে প্রিভিউ করা হবে, তা এখনো বলা সম্ভব নয়।’

কেন প্রিভিউ করা হচ্ছে না জানতে চাইলে আজিজুর রহমান বলেন, ‘বিষয়টি নির্ভর করছে তথ্য মন্ত্রণালয়ের ওপর। ছবিটির শুটিং করা হয়েছে অস্ট্রেলিয়ায়, সেখানে শুটিংয়ে যাওয়ার আগে সরকার থেকে অনুমতি নেওয়া হয়নি। এখন আমরা অপেক্ষায় আছি, তথ্য মন্ত্রণালয় আমাদের লিখিতভাবে জানাবে যে এই ছবিকে ক্ষমা করা হয়েছে এবং বোর্ডে ছবিটি প্রিভিউ করা হোক। তখন ছবিটির প্রিভিউ হবে। আমরা এখন সেই চিঠির অপেক্ষায় আছি।’

আজিজুর রহমান আরো জানান, চিঠিটি পেলেই ছবির প্রিভিউ হবে, আর তখন বোর্ডের অনুমতি পেলেই যেকোনো দিনই ছবিটি মুক্তি পাবে।

শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ছবিটি পরিচালনা করেছেন আশিকুর রহমান আশিক। ছবিটি প্রযোজনা করছে হার্টবিট প্রডাকশন। থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব ও বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর