ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫

চরম দুঃসংবাদ উড়ে এলো শাকিব-বুবলীর জন্য!

২০১৮ জুন ১৩ ০১:২২:৫৩
চরম দুঃসংবাদ উড়ে এলো শাকিব-বুবলীর জন্য!

জানা গিয়েছিলো ঈদে মুক্তি পাবে আশিকুর রহমান পরিচালিত বিগ বাজেটের ছবি ‘সুপার হিরো’। এদিকে এই ঈদে মুক্তির মিছিলে থাকা অন্য ছবিগুলো একে একে ছাড়পত্র পেলেও এ ছবিটি সেন্সর বোর্ডেই জমা পড়েছে রোববার (১০ জুন)।

ফলে ছাড়পত্র পেতে বিলম্ব হচ্ছে।পরিচালক আশিক বলেন, ‘সুপার হিরো’র আয়োজন ও বাজেট বড়। তাই টুকিটাকি অনেক বিষয় গুছিয়ে আনতে সময় লেগেছে। যার ফলে সেন্সর বোর্ডে জমা দিতেও দেরি হয়েছে। তবে আশা করছি শিগগিরই ছাড়পত্র পেয়ে যাবো।

এদিকে সোমবারও (১১ জুন) সেন্সর বোর্ডে ছবিটির প্রদর্শনী হয়নি। ঈদের আগে সরকারি কার্যদিবস আছে মাত্র দু’টি। এরমধ্যে ‘সুপার হিরো’ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলেই কেবল ছবিটির ঈদে মুক্তি মিলবে।বিষয়টি নিয়ে সেন্সর বোর্ডের সচিব মোহাম্মদ আলী সরকার বলেন, সেন্সর বোর্ড থেকে যত দ্রুত সম্ভব ছাড়পত্র দেওয়ার চেষ্টা থাকবে।

এছাড়া গুঞ্জন উঠেছে, এবারের ঈদে হার্টবিট প্রোডাকশনের ‘সুপার হিরো’ যেন মুক্তি না পায় সেজন্য পরোক্ষভাবে ভূমিকা রেখেছেন শাকিব খান। কিন্তু এসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছেন তিনি। সোমবার সন্ধ্যায় কলকাতা থেকে মুঠোফোনে সাংবাদিকদের শাকিব বলেন, এই মুহূর্তে আমি কলকাতায় ‘ভাইজান এলো রে’ ছবির প্রমোশন নিয়ে ব্যস্ত রয়েছি। এরইমধ্যে এসব গুজব ছাড়ানো হচ্ছে। যা মিথ্যা ও ভিত্তিহীন।

হার্টবিট প্রোডাকশনের ব্যানারে ‘সুপার হিরো’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। আরও রয়েছেন অভিনেতা তারিক আনাম খান, টাইগার রবি, সিন্ডি রোলিং প্রমুখ।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর