ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫

বলিউডের অভিনেত্রিদের হার মানাবে, সাউথ স্টার রামচরনের স্ত্রী! (দেখুন ছবিতে)

২০১৮ জুন ১৩ ০১:১৮:৫৯
বলিউডের অভিনেত্রিদের হার মানাবে, সাউথ স্টার রামচরনের স্ত্রী! (দেখুন ছবিতে)

বলিউড ইন্ডাস্ট্রির মতই এখান সাউথের ইন্ডাস্ট্রি এখন চারিদিকে ছড়িয়ে পড়িছে ।আর সাউথের ফিল্মে গুলি এখন সারা দুনিয়ায় দেখান হয়ে থাকে ।আর এখন সকলেই এই সাউথের ফিল্ম দেখে ।আসলে যেদিন থেকে বাহুবলী আর মগধীরা এই ফিল্মগুলি এসেছে সকলেই এই ফিল্ম গুলি দেখার পর সাউথের ফিল্মের দিবানা হয়ে গেছে ।আর এখন এই সাউথের ফিল্মগুলি বলিউডের ফিল্মের সাথে টক্কর দেওয়া শুরু করেছে ।

আর মগধীরা ফিল্মটি খুব জনপ্রিয়তা পেয়েছিল ।আর এই ফিল্মে রামচরন তেজা অভিনয় করেছিল ।আর এই ফিল্মটি সকলেই একটি পছন্দের ফিল্ম ।আর আজ আমরা কথা বলব রামচরন এর সুন্দরী স্ত্রীকে নিয়ে ।যে দেখতে খুব সুন্দর ।সাউথের এই সুপারস্টার রামচরনের জন্ম ১৯৮৫ সালে হয়েছিল ।

আর রামচরন সাউথের সুপারস্টার চিরঞ্জীবির ছেলে ।আর রামচরনের সব থেকে বড় হিট ফিল্মটি হল মগধীরা ।আর এই ফিল্মে রামচরন আর কাজল আগারোয়ালের সাথে তাকে দেখা গিয়েছিল ।আর এই ফিল্মটি সাউথের ফিল্মগুলিকে সারা বিশ্বে একটি বড় জায়গায় করে নিয়ে ছিল ।

২০১৩ সালে রামচরন ফিল্মের জগতে এন্ট্রি করেছিল ।আর ২০০৭ সালে আশা ফিল্ম চিরুথার জন্যে ফিল্ম ফেয়ার ওয়ার্ড পেয়েছিল ।আর এই ফিল্মটি তাঁর খুব পছন্দের একটি বড় ফিল্ম ছিল ।আর তাঁর বাবা একজন বড় সুপারস্টার ছিলেন ।আর আজ আমরা আপনাদের রামচরনের পত্নীকে নিয়ে বলছি যে দেখতে খুব সুন্দরী।

রামচনের পত্নী যতই বলিউডের সাথে কোন সম্পর্ক রাখে না কিন্তু তাঁর স্ত্রী বলিউডের কোন অভিওনেত্রিদের থেকে কম সুন্দরী না ।আর রামচ্রনের পত্নীর না উপাসনা ।আর তাদের বিয়ে ২০১২ সালে হয়েছিল ।আর আপনাদের জানিয়ে রাখি রামচনের স্ত্রী একজন বড় বিজনেস ম্যান ।আর সে ভারতের বড় হাস্পাতাল অপেলো এর বাইস চেয়ারম্যান ।

আর রামচরনের স্ত্রী লন্ডনে পড়াশুনা করেছিল ।আর সে নিজের জীবন বলিউডে আসতে চায়নি ।১৪ জুন ২০১২ সালে সে রামচনের সাথে বিয়ে করে নেয় ।আর তাদের বিয়ের প্রায় ৫ বছর হয়ে গেল আর উপাসনা তাঁর নিজের কাজ ছাড়াও সে সংসার ঠিক ভাবে সামলে থাকে ।আর একদিনে যেমন উপাসনা তাঁর ঘর সামলাচ্ছে অন্যদিকে রামচরন বলিউডে ফিল্মের মাধ্যে ইতিহাস গড়ে চলেছে ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর