ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫

‘সুপার হিরো যেন মুক্তি না পায় সেজন্য পরোক্ষভাবে ভূমিকা রেখেছেন শাকিব’

২০১৮ জুন ১৩ ০০:৫৪:৩৫
‘সুপার হিরো যেন মুক্তি না পায় সেজন্য পরোক্ষভাবে ভূমিকা রেখেছেন শাকিব’

ঢালিউড তারকা শাকিব খানের আলোচিত সিনেমা ‘ভাইজান এল রে’। কলকাতার একক তত্ত্বাবধানে নির্মিত সিনেমাটিতে শাকিবের নায়িকা শ্রাবন্তী ও পায়েল সরকার। আসছে ঈদ উৎসবে কলকাতার পাশাপাশি বাংলাদেশেও ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল।

তবে আইনি জটিলতায় সেটি আর সম্ভব হচ্ছে না। যদিও নির্ধারিত সময়েই কলকাতায় মুক্তি পাবে আলোচিত এ সিনেমা। সেই লক্ষ্যেই ছবিটির প্রমোশনের জন্য কলকাতায় রয়েছেন শাকিব খান।

এদিকে গুঞ্জন উঠেছে, কলকাতা যাওয়ার আগে শাপলা মিডিয়ার তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব। শুধু তাই নয়, এ প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খানের কাছ থেকে নাকি তিন ছবির পারিশ্রমিক হিসেবে অগ্রিম এক কোটি টাকাও নিয়েছেন শাকিব।

চলচ্চিত্র সংশ্লিষ্টদের অনেকে দাবি করেছেন, এবারের ঈদে হার্টবিট প্রোডাকশনের ‘সুপার হিরো’ যেন মুক্তি না পায় সেজন্য পরোক্ষভাবে ভূমিকা রেখেছেন শাকিব খান। কিন্তু এসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন শাকিব খান।

গণমাধ্যমকে শাকিব বলেন, এই মুহূর্তে আমি কলকাতায় ‘ভাইজান এলো রে’ ছবির প্রমোশন নিয়ে ব্যস্ত রয়েছি। এরমধ্যেই এসব গুজব ছাড়ানো হয়েছে, যা মিথ্যা ও ভিত্তিহীন। শাকিব খান আরও বলেন, আমি নিজেও চাই ‘সুপার হিরো’ মুক্তি পাক। ছবিটি আন্তর্জাতিকমানের। সবচেয়ে বড় কথা আমি নিজে অনেক কষ্ট করেছি ছবিটির জন্য।

সেলিম খানের সঙ্গে চুক্তির ব্যাপারে তিনি জানান, হ্যাঁ সেলিম খান তিনটি ছবির প্রস্তাব নিয়ে এসেছিল। কিন্তু ছবির চিত্রনাট্য পছন্দ না হওয়ায় আমি তাকে না করে দিয়েছি। এমনকি সেলিম খানের কোনো ছবিতে আর কাজ করব না বলেও সিদ্ধান্ত নিয়েছি।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর