ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮, ১ ভাদ্র ১৪২৫

বারো জন প্রেমিক ফারহানা নিশোর!

২০১৮ জুন ১৩ ০০:৫৩:২০
বারো জন প্রেমিক ফারহানা নিশোর!

ফারহানা নিশো একুশে টেলিভিশন থেকে নানা কারনে অব্যহতিপ্রাপ্ত নিউজ প্রেজেন্টার কাম অ্যাড ফার্ম ব্যবসায়ী। নানা আলোচনা আর সমালোচনা চলছে নিশোকে ঘিরে।

একে একে অনেক ধরনের খবর ভাসছে নিশোকে ঘিরে। এবার নতুন করে দেশের বেশ কিছু অনলাইনে নিশোর প্রেমিক নিয়ে নানা আলোচনা আর সমালোচনার খবর প্রকাশিত হচ্ছে। বিষয়টা সত্যি কি?

নাকি নেহাত গুজব? সত্যতার কোন মিল খুঁজে যাওয়া যাচ্ছে না। নিউজের সত্যতা জানতে থেকে যোগাযোগের চেষ্টা করা হলে নিশোর ব্যবহৃত মোবাইল ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

পাঠক ফারহানা নিশোকে নিয়ে প্রকাশিত খবরটি হুবুহু তুলে ধরা হচ্ছে:“একুশে টেলিভিশন থেকে নানা কারনে অব্যহতিপ্রাপ্ত নিউজ প্রেজেন্টার কাম অ্যাড ফার্ম ব্যবসায়ী ফারহানা নিশোর অন্তত এক ডজন প্রেমিকের সন্ধান পাওয়া গেছে। মন্ত্রীর ছেলে থেকে শুরু করে, ইঞ্জিনিয়ার,

সাংবাদিক, ধনাঢ্য ব্যবসায়ী, শিল্পপতি, একটি চ্যানেলের পরিচালক, সাংবাদিক নেতা পর্যন্ত রয়েছেন।

প্রথম সময়ের ধারাবাহিক রিপোর্ট অনুসন্ধান করতে গিয়ে নিশো সম্পর্কে একের পর এক অজানা খবর বেরিয়ে আসছে।জানা গেছে, জামা কাপড় বদলের মতোই নিশো প্রেমিক বদল করতেন। একই সঙ্গে একাধিক প্রেমিক রেখে তাদের সঙ্গে প্রেম করেছেন এমন খবরও ওপেন সিক্রেট।

নিশোর প্রথম চাকরি ছিলো এনটিভিতে, সেখানে যোগ দেবার পর পরই তার পরিচয় হয় একজন আইটি বিশেষজ্ঞের সঙ্গে। তার নামের আদ্যক্ষর ব’।

এর পরেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বর্তমান জীবনে এটিই নিশোর প্রথম প্রেম।নিশোর ঘনিষ্ঠ সূত্র জানায়, প্রেমের হাতে খড়ি অবশ্য এর আগেও ছিলো। মিউজিক ভিডিও করতে গিয়েও প্রযোজক,

পরিচালক অনেকের সঙ্গেই তাকে প্রেম করতে হয়েছে, এমন কথাও বলেছেন কেউ কেউ।প্রাপ্ত সূত্রগুলি বলেছে, এনটিভি ছেড়ে নিশো চ্যানেল ওয়ানে যোগ দিলে নিশোর সঙ্গে তারেক রহমানের বন্ধু গিয়াস উদ্দিন আল মামুনের সঙ্গে সখ্যতা গড়ে উঠে।

এই নিয়ে মামুনের বান্ধবি কাম স্ত্রী অদিতির সঙ্গে নিশোর একাধিক বার অপ্রীতিকর ঘটনা ঘটে। ওয়ান ইলেভেন আসলে মামুন গ্রেফতার হয়ে জেলে গেলে চ্যানেলের পরবর্তী মালিক পক্ষের সঙ্গে নিশোর সখ্যতা ছিলো ওপেন সিক্রেট।

আদ্যাক্ষরের এই পরিচালকের সঙ্গে প্রেম থাকা কালীন নিশো তখন অলিখিত চ্যানেলটির মালিক ছিলেন।প্রাপ্ত সুত্র মতে,

ওয়ান ইলেভেন সরকারের এক উপদেষ্টার ছেলের সঙ্গে নিশোর প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিলো। প’ আদ্যক্ষরের নিশোর এই প্রেমিকের গুলশানে অভিজাত একটি রেস্টুরেন্ট রয়েছে। ঐ রেস্টুরেন্টে নিশো প্রায় প্রতিরাতেই যেতেন।

মনোমালিন্য ঘটলে নিশোর ঐ প্রেমিক একটি চ্যানেলে এসে নিশোর সঙ্গে হই চই বাধিয়ে দিলে তাদের প্রেমের খবর ফাঁস হয়ে যায়।

এদিন নিশো অনেক অনুনয় বিনয় করে তাকে চ্যানেল থেকে নামিয়ে দিতে সমর্থ হন।জানা গেছে, চ্যানেল ওয়ান বন্ধ হয়ে গেলে এবং ওয়ান ইলেভেন সরকার ক্ষমতায় এলে নিশো এক রকম নিজেকে গুটিয়ে নেন।

দীর্ঘ দিন নিজেকে সেচ্ছা নির্বাসনে রাখেন। অল্প সময়ের জন্য যোগ দিয়েছিলেন একটি মোবাইল ফোন কোম্পানিতে।এর পরেই যোগ দেন বৈশাখী টিভিতে। পরবর্তীতে এই নেতার সঙ্গে তার প্রেম গড়ে উঠে যা আজও বিদ্যমান।

বাজারে গুঞ্জন আছে, নিশোর একটি বিলাস বহুল ফ্লাট কিনে দিয়েছেন এই নেতা। গুলশান আগোরার বিপরীতে অবস্থিত এই ফ্লাটের দাম বর্তমান বাজার মূল্যে প্রায় তিন কোটি টাকা।

একুশে টিভি থেকে চাকরি চলে গেলে নিশোর সঙ্গে এই নেতার বিয়ে হয়ে গেছে এমন কথাও ফেসবুকে চাউর হয়ে যায়। কিন্তু আলোচিত এই দুজনের কেউই এই রিপোর্ট লেখা পর্যন্ত বিষয়টির প্রতিবাদ করেন নি।”

সূত্র: বিডি২৪লাইভ


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর