ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫

বুবলীর সঙ্গেও কাজ করতে রাজি অপু বিশ্বাস

২০১৮ জুন ১৩ ০০:৩১:১৪
বুবলীর সঙ্গেও কাজ করতে রাজি অপু বিশ্বাস

হালের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ব্যাক্তিগত জীবনের নানা ক্ষত-বিক্ষতকে পেছনে ফেলে পূর্ণ উদ্যম নিয়ে কাজে নেমেছেন। কাজের মধ্যেই আনন্দ খুঁজে পেতে চাইছেন তিনি। ভুলে থাকতে চাইছেন শাকিবের সঙ্গে বিচ্ছেদের যন্ত্রণা।

শাকিব-অপুর সম্পর্কে দীর্ঘ টানাপোড়েন ও অবশেষে বিচ্ছেদের জন্য অনেকেই চিত্রনায়িকা শবনম বুবলিকে দায়ী করেছেন। অপু নিজেও বুবলিকে নিয়ে কথা বলেছেন। এক টেলিভিশন টক শোতে অপু তো বলেই ফেলেছিলেন যে, শুধু শাকিবের দায়িত্ব নিলেই হবে না বুবলির, জয়ের (শাকিব-অপুর) দায়িত্বও নিতে হবে।

বুবলিও ছেড়ে যান নি। এক ফেসবুক স্ট্যাটাসে সব রাগ ও বিরক্তি উগড়ে দিয়েছিলেন এই সুদর্শনী। যদিও ওই স্ট্যাটাসে অপুর নাম উল্লেখ করেন নি। তবে চলচ্চিত্র অঙ্গনের কারো বুঝতে বাকি নেই যে, সেটি স্ট্যাটাসের তীড় অপুকেই ঘিরে। এসব নিয়ে শাকিব-অপু-বুবলির মধ্যে কাদা ছোড়াছুড়ি কম হয়নি। অবশেষে অপু-শাকিবের বিচ্ছেদ হয়ে গেলো। এর পর বেশ কিছুদিন আড়ালে ছিলেন অপু।

নিরবতা ভেঙে ফের অভিনয়ে সক্রিয় হয়ে অপু। এখন ক্যারিয়ারকেই গুরুত্ব দিচ্ছেন। আর তাই আগেই ঘোষণা দিয়েছিলেন যে, শাকিবের সঙ্গে কাজ করতেও তাঁর আপত্তি নেই। এবার বললেন বুবলির সঙ্গেও কাজ করতে তার বাঁধা নেই।

সহশিল্পী হিসেবে এক ছবিতে কাকে বেছে নেবেন-মিম না বুবলীকে? এমন প্রশ্নের জবাবে অপু গণমাধ্যমকে বলেন, চরিত্রের প্রয়োজনে যাকে মানাবে, তার সঙ্গেই আমি কাজ করব। পেশার ক্ষেত্রে যে কারও সঙ্গে অভিনয়ে আমার সমস্যা নেই।

এদিকে ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে অপু বিশ্বাস ও শাকিব খান অভিনীত ছবি ‘পাঙ্কু জামাই’। শোনা যাচ্ছে ‘পাঙ্কু জামাই’ ছবিটি পুরোপুরি শেষ না করেই তড়িঘরি করে মুক্তি দেওয়া হচ্ছে। যদিও বিষয়টি মানতে নারাজ অপু। বলেন, এটি পুরোপুরি মিথ্যা ও হাস্যকর কথা। দু-একজন ইচ্ছা করেই এটি রটাচ্ছেন। আমি যখন অভিনয় থেকে বিরতিতে গিয়েছিলাম, তখন এই ছবির মাত্র দুটি গানের শুটিং বাকি ছিল। ফিরে এসে দুটি গানই করে দিয়েছি। শুনেছি শাকিবের ডাবিং বাকি ছিল, তিনিও তা করে দিয়েছেন। শুটিং শেষ না করার তো কিছু নেই।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর