ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫

যে কারণে লিওন কে বিয়ে করেছিলেন ডেনিয়েল

২০১৮ জুন ১২ ২৩:১৮:৪৮
যে কারণে লিওন কে বিয়ে করেছিলেন ডেনিয়েল

সাধারণত মানুষ যেটা শুনেন সেটাই বিশ্বাস করে থাকেন। ১৩ বছর বয়স থেকেই সানির খারাপ অভ্যাস হয়ে গিয়েছিল। যখন সানি তার কাজ থেকে ছুটি পাই তখন সে তার আগের ঘটে যাওয়া গল্পগুলো বলতে থাকেন। সত্যি এই ঘটনাগুলি খুবই দুঃখের। কিন্তু তাতে কারোরই কিছু মনে হয় না।

সানি বলেন এতদিন এডাল্ট সিনেমাকে পিছনে রেখে বলিউড এ এক নতুন কারিয়ের করার পরেও তার গায়ে এডাল্ট স্টার লেগে আছে। সানি ও তার পতি ড্যানিয়েল এর লাভ স্টোরি এর গল্প বলাই সানি বলেন অনেক দিন আগে সানি ও তার বন্ধুরা ছুটি মানতে এক রেস্ট্র যান আর সেখানেই ডানিয়ালের সাথে তার দেখা হয়।জানা গেল, ডেনিয়েল কেন সানি লিওন কে বিয়ে করেছিলেন?

ড্যানিয়েল সানিকে দেখে প্রথম দেখায় তার প্রেমে পড়ে যান। কিন্তু সানি তাকে অতটা পাত্তা দিত না । এর পর থেকে যতবার ই সানি রেস্ট্রতে যান তিনি ফুলের তোরা পেতেন। এরপর ড্যানিয়েল যখন সানিকে ডেটে ডাকেন তখন সানি ইচ্ছা করে দেরিতে যান যাতে ড্যানিয়েল রেগে চলে যান। কিন্তু এমন কিছু হয়নি ড্যানিয়েল সানির জন্য অপেক্ষা করেন।

ডানিয়ালের সত্য ভালোবাসা দেখে সানির মন গোলে যায় এবং সেও ডানিয়ালের প্রেমে পড়ে যান।কিন্তু যখন তারা দুজনে প্রেমের বন্ধনে পড়েন তখন সানির মন পাল্টে যায় এবং ড্যানিয়েল তাকে সামলান।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর