ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮, ৯ আষাঢ় ১৪২৫

যে কারণে রাশিয়ায় ৩ টন খাবার নিয়ে গেল মেসিরা!

২০১৮ জুন ১২ ১৩:০১:৪৫
যে কারণে রাশিয়ায় ৩ টন খাবার নিয়ে গেল মেসিরা!

রাশিয়া বিশ্বকাপের আর বেশিদিন বাকি নেই। আগামী ১৪ই জুন পর্দা উঠতে যাচ্ছে ফিফার ২১তম এই আসরের। বিশ্বসেরা তারকাদের পদচারণায় মুখরিত হবে এবারের রাশিয়া বিশ্বকাপ আসর। হয়তো এবারের আসরটিই শেষ আসর হবে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির।

আগামী ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে মেসিদের বিশ্বকাপ যাত্রা। আর এই আসরে কোনো ধরণের সমস্যায় পড়তে চায় না আর্জেন্টিনা। আর তাইতো মেসিরা ৩ টন আর্জেন্টাইন খাবার নিয়ে গেছে রাশিয়ায়। সেই সঙ্গে রাশিয়ায় নিজস্ব পাচকও নিয়ে গেছে আর্জেন্টিনা।

তবে রাশিয়ায় এত খাবার নিয়ে যাওয়ার কারণ জানিয়েছেন আর্জেন্টিনার রাষ্ট্রদূত রিকার্দো লাগোরি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘জাতীয় দল আর্জেন্টিনার সব ধরনের ঐতিহ্যবাহী খাবার নিয়ে এসেছে। গরুর মাংস, শুকরের মাংস, সেদ্ধ কনডেনস মিল্ক ইত্যাদি। আর্জেন্টিনা থেকে প্রায় ৩ টন এ জাতীয় খাবার এসেছে ব্রোনিৎসিতে। যে পাচক রান্না করবেন তিনিও ইতিমধ্যেই ব্রোনিৎসিতে চলে এসেছেন।’

মূলত এবারের রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার মূল লক্ষ্য শিরোপা ঘরে তুলা। আর সেই হিসেবে ফাইনাল খেলা মানে একমাস রাশিয়ায় অবস্থান করবে মেসিরা। আর তাই সেই পরিমাণ খাদ্য নিয়েই রাশিয়ায় পা রেখেছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর