ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫

ইফতার পার্টিতে যা খেলেন নুসরাত

২০১৮ জুন ১২ ১০:৫১:২২
ইফতার পার্টিতে যা খেলেন নুসরাত

কথায় বলে গ্ল্যামার দুনিয়ায় দুই নায়িকা নাকি কখনও বন্ধু হতে পারে না। সুন্দরী মহিলাদের মধ্যে ভাল সম্পর্ক থাকতে পারে না বলেও দাবি করে থাকেন অনেকে। তবে একথা সবক্ষেত্রে খাটে না।

বিশেষ করে টলিপাড়ার দুই বিউটি ক্যুইন নুসরত জাহান ও তনুশ্রী চক্রবর্তীর ক্ষেত্রে তো একেবারেই খাটে না। বহুদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন দু’জনে। প্রতিযোগিতায় টিকে থাকার লড়াইও করেছেন, আবার সাফল্যের স্বাদও উপভোগ করেছেন। তবে সময়ের এই চড়াই-উতরাইয়ে দু’জনের বন্ধুত্ব অটুট রয়ে গিয়েছে। ফ্লোরের বাইরেও তৈরি হয়েছে আত্মীয়তার সম্পর্ক। সেই সম্পর্ক আরও গাঢ় হল নুসরতের বাড়ির ইফতার পার্টিতে। যাতে আমন্ত্রিত ছিলেন বন্ধু তনুশ্রী।

ফল, ভাজা, কাবাব, হালিম– সবই সুন্দর করে সাজানো ছিল। গোলাপি শাড়ি পরে এসেছিলেন তনুশ্রী। নুসরত পড়েছিলেন সাদা কামিজ। ইফতারের ছবি আপলোড করেছেন তনুশ্রীই। ক্যাপশনে আবার নুসরতকে ‘ওয়ান অ্যান্ড ওনলি লাভ’ বলেও সম্বোধন করেছেন।

২০১৮ সালে বেশ ব্যস্ত নুসরত। ‘উমা’য় বিশেষ চরিত্রে ছিলেন নায়িকা। হাতে রয়েছে ‘মাস্ক’, ‘ক্রিসক্রস’, ‘শত্রু ২’। এর মাঝেও ইফতার পার্টির আয়োজন করেছিলেন নুসরত। তনুশ্রীরও নতুন সিনেমার পোস্টার প্রকাশ্যে এসেছে সম্প্রতি। পরিচালক হুমায়ুন কবীরের নতুন ছবি ‘আলেয়া’-এ তনুশ্রী ছাড়াও রয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার। এর মাঝেও প্রিয় বন্ধুর আমন্ত্রণ রক্ষা করতে ভোলেননি নায়িকা। দুই নায়িকার বন্ধুত্বের এই নজির প্রশংসা পেয়েছে নেটিজেনদের।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর