ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫

ব্রেকিং নিউজ! সিঙ্গাপুরে গ্রেপ্তার কিম জং উন!

২০১৮ জুন ১১ ২১:০৯:৩৫
ব্রেকিং নিউজ! সিঙ্গাপুরে গ্রেপ্তার কিম জং উন!

সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দর থেকে নকল কিম জং উনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দেশটির বিমানবন্দর থেকে পুলিশ নকল কিম কে আটক করে। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের মধ্যাকার অনুষ্ঠেয় বৈঠককে কেন্দ্র করে হংকংয়ের এক নাগরিক কিম জং উনের বেশ ধরে সিঙ্গাপুর আসেন। তাকে আটক করে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।

আটককৃত হংকংয়ের ওই নাগরিকের প্রকৃত নাম হাওয়ার্ড এক্স। জিজ্ঞাসাবাদে হাওয়ার্ড বলেন, সম্মেলনের সময় একটি মল ও সিফুড রেস্তোরাঁর পক্ষে প্রচারণা চালাতে তিনি সিঙ্গাপুরে এসেছেন। হাওয়ার্ড জানান, আটকের পর পুলিশ কর্মকর্তারা তার ব্যাগ তল্লাশি করেছেন এবং দুই ঘণ্টাব্যাপী জিজ্ঞাসাবাদ শেষে তাকে মুক্তি দিয়েছেন। সিঙ্গাপুরে এভাবেই ছবির পোজ দেন হাওয়ার্ড। হাওয়ার্ড দাবি করেন, পুলিশ তাকে সেন্তোসা আইল্যান্ড ও শাংগ্রিলা হোটেল থেকে দূরে থাকতে বলেছে। আগামী মঙ্গলবার সেন্তোসা আইল্যান্ডের চেপেলা হোটেলে কিম ও ট্রাম্প বৈঠকে বসবেন। আর সিঙ্গাপুর সফরকালে ট্রাম্প শাংগ্রিলা হোটেলে অবস্থান করবেন।

হাওয়ার্ড এক্স আরো জানান, তিনি কোনো বিক্ষোভে অংশ নিয়েছেন কিনা তা পুলিশ জানতে চেয়েছে। তবে সিঙ্গাপুরের পুলিশ এ বিষয়ে কোনো মন্তব্য করেনি। সিঙ্গাপুরে শুধুমাত্র নির্দিষ্ট এলাকা হং লিম পার্কে পার্ক কর্তৃপক্ষের অনুমতি নিয়ে বিক্ষোভের আয়োজন করা যায়। অন্য আর সব সমাবেশের জন্য পুলিশের অনুমতি নিতে হয়।


বহির্বিশ্ব এর সর্বশেষ খবর

বহির্বিশ্ব - এর সব খবর