ঢাকা, বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮, ৭ আষাঢ় ১৪২৫

১০ বছরের ছোট সেই প্রেমিককেই বিয়ে করছেন প্রিয়াঙ্কা!

২০১৮ জুন ০৭ ১৫:৩০:৩৮
 ১০ বছরের ছোট সেই প্রেমিককেই বিয়ে করছেন প্রিয়াঙ্কা!

রোহিঙ্গাদের জীবনযাত্রা দেখতে সম্প্রতি বাংলাদেশ ঘুরে গেলেন বলিউডের সুপারস্টার অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এখান থেকে ফিরেই তিনি আলোচনায় রয়েছেন গোপন প্রেম ও প্রেমিক নিয়ে। দিন কয়েক আগেই জানা গেল, প্রিয়াঙ্কা তারচেয়ে বয়সে ১০ বছরের ছোট এক যুবকের সঙ্গে প্রেম করে বেড়াচ্ছেন।

সেই যুবকের নাম নিক জোনাস। তার সঙ্গে নাকি অনেকদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছে প্রিয়াঙ্কা চোপড়ার। সম্প্রতি প্রেমিক ও বন্ধুদের নিয়ে সমুদ্রে ঘুরতে গিয়েছিলেন পিসি। প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন তিনি, এমনটাই দেখা গেছে নিউ ইয়র্কের রেস্টুরেন্টগুলোতে।

তবে নিজেরা এই প্রেমের বিষয়টি এখনও স্বীকার করে নেননি প্রিয়াঙ্কা-নিক। এরইমধ্যে প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন নিক। আর সে নিয়ে শুরু হয়েছে আলোচনা।

কাহিনীর শুরু প্রিয়াঙ্কার ইনস্টাগ্রামে। সেখানে তার শেয়ার করা একটি ছবিতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে মিলে বার্গার খাচ্ছেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী। সেই ছবিটির নিচেই তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন নিক জোনাস। মার্কিন সংগীতশিল্পী নিক প্রেমিকাকে হিন্দিতে বিয়ের প্রস্তাব দিয়ে লিখেছেন, ‘মুঝসে শাদী কারোগি?’

দুই তারকার ভক্তরা এই প্রস্তাব নিয়ে বেশ মেতেছেন। কেউ কেউ দাবি করছেন, শিগগিরই প্রেমিককেই বিয়ে করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া।

প্রসঙ্গত, গত বছর মেট গালার লালগালিচায় নিক জোনাসের সঙ্গে হেঁটেছিলেন প্রিয়াঙ্কা। সেখান থেকেই শুরু হয় তাদের প্রেমের গল্প।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর