ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮, ৩১ শ্রাবণ ১৪২৫

এবার ‘অপরাধী’ সাকিব!(ভিডিও)

২০১৮ জুন ০৬ ১৩:১৪:৪৭
এবার ‘অপরাধী’ সাকিব!(ভিডিও)

সম্প্রতি প্রকাশিত হওয়া ‘অপরাধী’ শিরোনামের গানটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে। গত ২৬ এপ্রিল ইউটিউবে প্রকাশের পর প্রায় পাঁচ কোটি বার দেখা হয়েছে গানটি।

দারুণ জনপ্রিয় এই গান এখন অনেকের মুখে মুখে। গানটির অনুকরণে অনেকেই বিভিন্নভাবে এটিকে উপস্থাপন করেছেন। সেগুলোও অনলাইনে বেশ জনপ্রিয়তা পেয়েছে। সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট দলের ড্রেসিংরুমেও খেলোয়াড়দের মজা করে ‘অপরাধী’ গানটি গাইতে দেখা গেছে। যে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এবার ওই গানের অনুকরণে সাকিব আল হাসানকে নিয়ে গাওয়া হলো আরেকটি গান। ‘ডিং ডং গ্রুপ’ নামে একটি ফেসবুক গ্রুপে গানটি আপলোড করার পর প্রায় তিন হাজার বার শেয়ার হয়েছে। গানের কথায় টাইগারদের টেস্ট এবং টি-২০ অধিনায়ককে বেশ আক্রমণ করা হয়েছে। সম্প্রতি সাকিবের রাজনীতিতে পা রাখার গুঞ্জন! বিদেশি লিগে খেলার সমালোচনা করা হয়েছে এটিতে। এমনকি সম্প্রতি আফগানিস্তানের বিপক্ষে টি-২০তে হারের জন্য সাকিব দায়ী বলে উল্লেখ করা হয়েছে।

গানটি অনেকেই পছন্দ করলেও এর সমালোচনাও কম হয়নি। মন্তব্যের ঘরে কেউ কেউ বলেছেন, ‘সাকিব বাংলাদেশকে যা দিয়েছে তা আর কোনো ক্রিকেটার দিতে পারেননি। বাংলাদেশকে বিশ্ব-দরবারে সম্মানজনকভাবে তুলে ধরেছেন তিনি। এভাবে সাকিবকে হেয় করার সমালোচনা করেছেন তারা।

সাকিবকে নিয়ে গাওয়া গানটি দেখতে এখানে ক্লিক করুন


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর