ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫

ভারতীয়দের জঙ্গি হিসাবে তুলে ধরলো প্রিয়াঙ্কা জেনে নিন কেন

২০১৮ জুন ০৬ ১১:০৯:৩৯
ভারতীয়দের জঙ্গি হিসাবে তুলে ধরলো  প্রিয়াঙ্কা জেনে নিন কেন

প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘কোয়ান্টিকো’ নিয়ে নয়া বিতর্ক দানা বেঁধেছে। এই সিরিজের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, কয়েকজন ভারতীয় মিলে যুক্তরাষ্ট্রের ম্যানহ্যাটনকে বিস্ফোরণে উড়িয়ে দেওয়ার ছক কষছেন।

আর শেষে সেই দোষ পাকিস্তানিদের উপর চাপানোর পরিকল্পা করছেন। উল্লেখ্য, এই ভারতীয়দের গলায় রুদ্রাক্ষ দেখা যায়।

এই পর্বটি নিয়ে বেজায় ক্ষুব্ধ গোটা ভারত। সোশ্যাল মিডিয়ায় কার্যত একের পর এক টুইটে চরম সমালোচনার মুখে পড়েছেন প্রিয়াঙ্কা। টুইটারে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে দেশবিরোধী হিসেবে চিহ্নিত করে সমালোচনার ঝড় উঠল।

ভারত ও পাকিস্তানের বর্তমান সম্পর্ক এবং সেই প্রেক্ষাপটে সন্ত্রাসবাদকে নিয়ে এমন এক ঘটনা তুলে ধরা হয়েছে সিরিজে , যা অভাবনীয়। সাম্প্রতিককালে দক্ষিণ এশিয়ায় পাকিস্তানের মদতপুষ্ট সন্ত্রাসবাদ নিয়ে অবহিত গোটা দুনিয়া। সেই জায়গা থেকে কোয়ান্টিকো-র মত জনপ্রিয় ধাকাবাহিকে কীভাবে ভারতীয়দের সন্ত্রাসবাদী হিসাবে দৃশ্যায়িত করা হল, তা নিয়ে প্রশ্ন উঠছে। কোয়ান্টিকোর অভিনেত্রী বলিউডের প্রিয়াঙ্কা চোপড়াকে লক্ষ্যে রেখে সোশ্য়াল মিডিয়ায় উঠে এল চরম সমালোচনা।

এই স্টোরিলাইনের জন্যই সোশ্যাল মিডিয়ায় রোষের মুখে পড়েছেন প্রিয়াঙ্কা। নিজের দেশকে সন্ত্রাসবাদী হিসেবে তুলে ধরার গল্পে তিনি কীভাবে রাজি হলেন, সেই প্রশ্ন তুলেছেন মানুষজন। তাঁর আচরণ দেশবিরোধী বলে তোপ দেগেছেন অনেকে। যদিও প্রিয়াঙ্কা এখনও এর প্রতিক্রিয়াতে কিছু জানাননি ।

উল্লেখ্য, কোয়ান্টিকো-র সঙ্গে এটিই তাঁর শেষবারের চুক্তি। এখনও পর্যন্ত কোয়ান্টিকো-র প্রযোজনা সংস্থা এবিসি এই নিয়ে কোনও চুক্তি পর্যালোচনার কথা জানায়নি। এদিকে, দেশে ফিরেই প্রিয়াঙ্কার সামনে থাকবে ‘ভারত’-এর শ্যুটিং । দেশ ও স্বাধীনতার পরবর্তী পর্যায় নিয়ে তৈরি এই ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে থাকছেন সালমান খান। তবে এই দেশাত্মবোধক ফিল্মের আগে, তাঁর প্রতি ভারতীয়দের সমালোচনা কীভাবে বন্ধ করেন পিগি চপস, সেদিকে নজর সকলের।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর