ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

সানির সঙ্গে দুই ঘণ্টা সময় কাটানোর উপায়

২০১৮ জুন ০২ ১১:০৬:২২
সানির সঙ্গে দুই ঘণ্টা সময় কাটানোর উপায়

সানির সঙ্গে দুপুরে খাবারের জন্য ২ ঘণ্টা সময় কাটানোর সুযোগের পাশাপাশি তার সঙ্গে একটি ছবি তুলতে পারবেন এবং সেই সঙ্গে নিতে পারবেন তার অটোগ্রাফও।

ভক্তদের সঙ্গে সময় কাটাবেন আকাঙ্ক্ষিত অভিনেত্রী সানি লিওন। এমন তথ্য জানা গেল মিড-ডে সংবাদমাধ্যম সূত্রে। বলিউড অভিনেত্রীর সঙ্গে মধ্যাহ্নভোজে যেতে পারবেন আপনিও। তবে এত কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে হলে ১৮ বছরের বেশি বয়স হতে হবে।

সানির সঙ্গে দুপুরে খাবারের জন্য ২ ঘণ্টা সময় কাটানোর সুযোগের পাশাপাশি সানির সঙ্গে একটি ছবি তুলতে পারবেন এবং সেই সঙ্গে নিতে পারবেন তার অটোগ্রাফও। যদিও এর জন্য কিছু টাকা খরচ করতে হবে।

সংবাদমাধ্যম সূত্র জানা গেছে, একটি চ্যারিটির সঙ্গে যুক্ত রয়েছেন বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী সানি লিওন। আর তাই এই অভিনব আয়োজন। এই আয়োজনে ভক্তের সঙ্গে দুই ঘণ্টা সময় কাটাবেন নায়িকা।

এত আয়োজনে অংশ নিতে তার জন্য নিলামে দর হাঁকাতে হবে ভক্তকে। এই নিলামে যে যত বেশি দর হাঁকাতে পারবে, সে-ই এই সুযোগ পেয়ে যাবেন। দুই হাজার পাঁচশ’ মার্কিন ডলারের বেশি নিলামের দর হাঁকানোর বিনিময়ে যে কেউ পেতে পারবে এই সুযোগ।

লস অ্যাঞ্জেলেসে লিউকোমিয়া ক্যান্সারে আক্রান্তদের জন্য এই চ্যারিটির আয়োজন করা হয়েছে। এই চ্যারিটির জন্য প্রয়োজন ২ লাখ ৫০ হাজার মার্কিন ডলার। তাই এই অভিনব আয়োজন। এই মুহূর্তে সানি ব্যস্ত রয়েছেন তার তামিল সিনেমা ‘ভিরামাদেবি’র শুটিং নিয়ে। এর কাজ শেষ হলেই ভক্তের সঙ্গে মধ্যাহ্নভোজের সময় চূড়ান্ত করবেন নায়িকা।

সূত্র: মিড ডে


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর