ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫

ব্লু হোয়েল গেমের চ্যালেঞ্জিং ধাপে জিতলেই সাজ্জাদকে বিয়ে করবেন নাদিয়া!

২০১৮ মে ১৭ ০০:৩৮:২২
ব্লু হোয়েল গেমের চ্যালেঞ্জিং ধাপে জিতলেই সাজ্জাদকে বিয়ে করবেন নাদিয়া!

বিয়ে করার জন্য একটি ব্লু হোয়েল গেমের মতো চ্যালেঞ্জিং ধাপ দেন নাদিয়া। সেখানে জিতলে নাদিয়া বিয়ে করবেন ইরফান সাজ্জাদকে ! ইরফান সাজ্জাদ খুব শান্ত ও বিনয়ী ছেলে।টাইটেলটি পরে চমকে গেলেন? না বাস্তবে নয় এমনি এক ঘটনা ঘটেছে ‘গেমারু’ নামের এক নাটকে !

বাবা-মায়ের একমাত্র ছেলে হওয়ায় তাদের কথা মতো পাত্রী দেখতে যান।নাদিয়াকে দেখতে গিয়ে পছন্দও করেন।বিয়ের কথা পাকাপাকি হওয়ার আগে নাদিয়ার ইচ্ছে মতো নিজেকে সাহসী হিসেবে তুলে ধরার চেষ্টা করেন ইরফান।প্রথম ধাপেই পরিবারের বাহিরে গিয়ে পালিয়ে বিয়ে করতে হবে।

ইরফান সাজ্জাদ রাজি হন। তারা অচেনা জায়গার উদ্দেশ্যে রওনা হন।গেমের প্রতিটি ধাপে ইরফানকে নানান ঝামেলায় ফেলতে থাকেন নাদিয়া। যেমন, নীচে ঘুমানো, তার প্রসাধনীর জিনিসপত্র নিয়ে পেছনে পেছনে ঘোরা, হাত দিয়ে মুখে তুলে খাবার খাওয়ানো,

রোদে ছাতা নিয়ে পেছনে থাকা ছাড়াও নানান সব ঘটনার জন্য বেচারা ইরফান তিক্ত বিরক্ত হয়ে যান!কিন্তু তিনি জিততেই চান। তার জীবনে কোন হার নেই। এক পর্যায়ে ঘটে লোম হর্ষক ঘটনা। শেষ পর্যন্ত ইরফান সাজ্জাদ জয়ী, না হেরে যান, সেটা জানতে হলে দেখতে হবে নাটক ‘গেমারু’।

কবি ও নাট্যকার মিজানুর রহমান বেলাল বেশ কিছু নতুন ধারার নাটক উপহার দিয়ে দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন। গেমারু নাটকটিও এমন অভিনব একটি একটি কনসেপ্ট। আর এই নাটকটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা সাহেল সুমন।

এই নাটকে আরো অভিনয় করেছেন শবনম পারভীন, খলিলুর রহমান কাদেরি, খায়ের আলম টিপু, শেখ স্বপ্না প্রমূখ। ‘গেমারু’ প্রযোজনা করেছেন কামাল উদ্দিন। নাটকটির শুটিং শেষ হয়েছে। ঈদে একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে ‘গেমারু’।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর