ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫

যে কারণে ক্ষেপে গেলেন সালমান খান

২০১৮ মে ১৬ ২১:০১:১৮
যে কারণে ক্ষেপে গেলেন সালমান খান

গতকাল প্রকাশ পেয়েছে বলিউড সুপারস্টার সালমান খানের আলোচিত সিনেমা ‘রেস ৩’-র ট্রেইলার। ৩ মিনিট ৩২ সেকেন্ডের ট্রেইলারটি নিয়ে উত্তেজনা এখন তুঙ্গে। ধুন্ধুমার অ্যাকশনে ভরপুর ট্রেইলারটি দেখে সালমানকে প্রশংসায় ভাসিয়েছেন ভক্তরা। শুধু তাই নয় এ তারকার ছবিটি মুক্তির তারিখও গুনছেন অনেকে। কিন্তু সবকিছুকে ছাপিয়ে হঠাৎ ক্ষেপে গেলেন

বলিউডের ভাইজান।

যোধপুরের কৃষ্ণসার হরিণ মামলা এবং কর্ণাটকের সাম্প্রতিক নির্বাচন নিয়ে কোনো প্রশ্ন করা হলে এর উত্তর দেওয়া হবে না বলে উপস্থিত সাংবাদিকদের আগেই জানিয়ে দিয়েছিল অনুষ্ঠানের আয়োজকরা।

কিন্তু তারপরও যোধপুর মামলার বিষয়ে একটি প্রশ্ন করে বসেন এক সাংবাদিক। এর উত্তরে ক্ষেপে গিয়ে ভাইজান পাল্টা প্রশ্ন ছোঁড়েন সাংবাদিককে। প্রশ্নকারী সাংবাদিকের উদ্দেশ্যে তিনি বলেন, আপনি কি ভেবেছিলেন আমি কারাগারে যাচ্ছি চিরদিনের জন্যে? বিষয়টি নিয়ে তিনি উদ্বিগ্ন নন বলেও জানান অনুষ্ঠানে আগত সংবাদকর্মীদের।

তবে, বলিউড সুপারস্টারের এমন ক্ষেপে যাওয়ায় বাঁকা মন্তব্যও করেছেন অনেকে। কেউ কেউ বলেছেন, ‘টাকার গরম’, কেউ কেউ সালমানের মাথা ঠাণ্ডা রাখার দাওয়াইও দিয়েছেন।

পরিচালক রেমো ডি’সুজার চলচ্চিত্রটিতে সালমান ছাড়াও অভিনয় করেছেন অনিল কাপুর, জ্যাকুলিন ফারনান্দেজ, ববি দেওয়াল, ডেইজি শাহ, সাকিব সালিম, ফ্রেডি দারুওয়ালা প্রমুখ। উল্লেখ্য, ঈদের ছবি হিসেবে আগামী ১৫ জুন ‘রেস ৩’ মুক্তি পাবে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর