ঢাকা, রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫

দুই দিনেই দুই মিলিয়ন! (ভিডিও)

২০১৮ মে ১৬ ২০:৫৭:৩১
দুই দিনেই দুই মিলিয়ন! (ভিডিও)

শিরোনামটা নিঃসন্দেহে চমকপ্রদ। কারণ মাত্র দুই দিনে একটি গান ২০ লাখ তথা দুই মিলিয়ন দর্শক উপভোগ করেছেন, এটা অবাক করার মতই। তবে গানটিতে যেহেতু সুপারস্টার শাকিব খান অভিনয় করেছেন, এমনটা হওয়াই স্বাভাবিক।

বলছি সম্প্রতি প্রকাশ হওয়া ‘ভাইজান এলো রে’ ছবির ‘বেবি জান’ গানের কথা। যা কিনা দুই বাংলায় রীতিমত রেকর্ড গড়েছে। প্রকাশের মাত্র দুই দিনেই এটি এসকে মুভিজের ইউটিউব চ্যানেল থেকে উপভোগ করেছেন ২০ লাখের বেশি দর্শক। এর আগে কোনো বাংলা ছবির গান দুই দিনে এতো সংখ্যক দর্শক উপভোগ করেনি।

সর্বশেষ শাকিব খান অভিনীত ‘আমি নেতা হবো’ ছবির ‘চুম্মা’ গানটি দুই দিনে এক মিলিয়ন দর্শকের রেকর্ড গড়ে। এবার শাকিব নিজেই তার রেকর্ড ভেঙে নতুন মাইলফলক তৈরি করলেন।

বর্তমানে ‘বেবি জান’ গানের দর্শক ২৩ লাখের বেশি। সঙ্গে রয়েছে প্রায় অর্ধ লক্ষ লাইক আর দশ হাজারের বেশি ইতিবাচক মন্তব্য। ‘ভাইজান এলো রে’ ছবির প্রথম গানেই এমন অভূতপূর্ণ সাড়ায় দারুণ উচ্ছ্বসিত পুরো টিম।

কলকাতার এসকে মুভিজের প্রযোজনায় নির্মিত ‘ভাইজান এলো রে’ ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এতে শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন শ্রাবন্তী ও পায়েল সরকার। আসন্ন ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর