ঢাকা, বুধবার, ১৫ আগস্ট ২০১৮, ৩০ শ্রাবণ ১৪২৫

লালগালিচায় ঝাকড়া চুলের কঙ্গনা, ভক্তদের আক্রমণের খোচা

২০১৮ মে ১৬ ১২:২৬:১২
লালগালিচায় ঝাকড়া চুলের কঙ্গনা, ভক্তদের আক্রমণের খোচা

প্রথম বার কান-এর রেড কার্পেটে হাজির হয়েছেন তিনি। আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে হাজির হয়ে কখনও রেট্রো লুক নিয়েছেন তিনি, আবার কখনও ‘স্ট্রিট স্টাইল লুকে মাতিয়েছেন। সবকিছু মিলিয়ে বলিউড কুইন-এর মত করে কান-এও যেন একেবারে অন্যরকম জায়গা করে নেন কঙ্গনা। কিন্তু, ‘স্ট্রিট স্টাইল লুকের জন্য কঙ্গনাকে আক্রমণ করা হয়েছে। ‘মনিকর্ণিকা’

অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেল লক্ষ্য করলে দেখতে পাওয়া যাবে সেই কাণ্ড। কানের স্ট্রিট স্টাইল লুকের জন্য তাকে রীতিমত আক্রমণ করা হয়েছে। পাশাপাশি ‘ওইটুকু’ পোশাক কেন গায়ে রেখেছেন বলে প্রশ্নও তুলেছে অনেকে।

প্রথমদিন কোঁকড়া চুলগুলো বেঁধে সবার সামনে এসেছিলেন তিনি। দ্বিতীয় দিন আসলেন বুনো কোঁকড়া চুলে। এসব ছাপিয়ে জ্বলজ্বল করে উঠেছিল বলিউডের ‘কুইন’ তারকার ক্যাটস্যুট। আঁটসাট রূপালি পোশাক পরে লালগালিচায় হাটেন তিনি। এর ডিজাইনার নেদোর নেদ্রেত তাচিরোগলু। ৩১ বছর বয়সী এই অভিনেত্রীর চোখের চকচকে সাজ শাসন করতে সব পুরুষের হৃদয়।
ফরাসি পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠান গ্রে গুসের প্রচারণা করতে কান সৈকতে এ নিয়ে দ্বিতীয় দিন হাজির হন কঙ্গনা। গত ১০ মে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে সম্মানজনক উৎসবের লালগালিচায় হেঁটেছিলেন তিনি। এরপর ১১ মে উপস্থিত হন তিনি।
শুক্রবার দিনের প্রথম ভাগে লাল রঙা লেদারের পোশাকে দেখা গেছে কঙ্গনাকে। এছাড়া ব্রিটিশ ফ্যাশন হাউস বারবেরির আউটলেট থেকে কেনাকাটা করে বেরিয়ে আলোকচিত্রীদের ক্যামেরাবন্দি হন তিনি। তখন তাকে পাওয়া যায় ডিজাইনার ইতালির এলিসাবেত্তা ফ্রাঞ্চির পোশাকে। চোখে ছিল ডিওরের রোদচশমা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর