ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

'সেসব নিয়ে বলতে চাচ্ছি না, তাহলে সবাই জেনে যাবে'

২০১৮ মে ১৪ ২১:৫৩:৩১
'সেসব নিয়ে বলতে চাচ্ছি না, তাহলে সবাই জেনে যাবে'

ঢাকাই ছবির এই সময়কার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন এই নায়িকা। তারপর মডেলিং ও ছোট পর্দায় সাফল্যের সঙ্গে কাজ করেন। বড় পর্দায় এসেও সাফল্য পান। অভিনয় করেন দেশসেরা নায়ক শাকিব খানের সঙ্গেও।

এবার তিনি কাজ করেছেন কলকাতার সুপারস্টার জিতের সঙ্গে। ছবির নাম ‘সুলতান: দ্য সেভিয়র’। আসন্ন ঈদে ছবিটি মুক্তির কথা শোনা গেলেও বিষয়টি নিয়ে জটিলতা সৃষ্টি হয়েছে। সাম্প্রতিক ব্যস্ততা ও ‘সুলতান’ নিয়ে এফডিসিতে একটি ফটোশুটের সময় তিনি মুখোমুখি হয়েছেন গণমাধ্যমের।

কীসের ফটোশুট করছেন?

মিম: এটা একটি ফ্যাশন ব্র্যান্ডের শুট। নাম আর্টরেস। আসছে ঈদ উপলক্ষে তারা বেশ কিছু নতুন পোশাক কালেকশন এনেছে। এগুলোর জন্যই ফটোশুটটি করা।

আপনার সঙ্গে কারা আছেন এখানে?

মিম: আমার সঙ্গে ছেলে মডেল হিসেবে ছিলেন বোম্বের ভিনিথ চৌধুরী, বাংলাদেশের রাজ ম্যানিয়া, ও খালেদ সুজন।

‘সুলতান’ ছবির অভিজ্ঞতা কেমন ছিলো?

মিম: এটা সত্যিই আমার জন্য অনেক বড় একটি প্রজেক্ট। ছোট বেলা থেকেই জিৎ দা’র ভক্ত আমি। তার সঙ্গে কাজ করার স্বপ্ন দেখতাম। অবশেষে সেটা বাস্তব হয়েছে। তিনি খুবই হেল্পফুল। অনেক কিছু শিখেছি তার সঙ্গে কাজ করতে গিয়ে। অনেক মজার একটি ছবি হয়েছে। রোম্যান্স, অ্যাকশন, কমেডি সবই আছে এই ছবিতে। দর্শকরা দেখলেই সেটা বুঝতে পারবেন।

ছবিতে আপনার চরিত্র কেমন?

মিম: ‘সুলতান’ ছবিতে আমি একজন উকিলের চরিত্রে অভিনয় করেছি। যে আদালতে কেস নিয়ে কখনো জয়ী হতে পারেনা। মানে আমি একজন ব্যর্থ উকিল। এই ধরণের চরিত্রে আগে কখনো কাজ করা হয়নি। তাই অন্যরকম এক অভিজ্ঞতা হয়েছে কাজটি করে।

‘সুলতান’ ছবির মুক্তি নিয়ে জটিলতা তৈরি হয়েছে। এই বিষয়ে কী বলবেন?

মিম: এটা নিয়ে আসলে কিছু বলতে চাই না। কারণ আমি বিষয়টা পুরোপুরি জানি না। ঈদে মুক্তি পেলে ভালো লাগবে। না পেলেও খুব বেশি মন খারাপ করবো না। কারণ ঈদে না আসলেও কিছু দিন পর ঠিকই মুক্তি পাবে।

‘দাগ’ নামের একটি ছবিতে সম্প্রতি অভিনয় করেছেন। সেটা নিয়ে কিছু বলুন

মিম: এই ছবিতে আমার চরিত্র থাকে একজন পেইন্টারের। খুবই শান্তশিষ্ট একজন মানুষ। যে বিদেশে যায় পেইন্টিংয়ের কাজে। সেখানে কিছু ঘটনা ঘটে। সেসব নিয়ে বলতে চাচ্ছি না। তাহলে সবাই জেনে যাবে।

ধন্যবাদ সময় দেয়ার জন্য

মিম: আপনাকেও ধন্যবাদ


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর