ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

ছবি প্রতি কত পারিশ্রমিক নেন হলিউড তারকারা জানেন?

২০১৮ মে ১১ ২০:১৬:৪৪
ছবি প্রতি কত পারিশ্রমিক নেন হলিউড তারকারা জানেন?

সম্প্রতি প্রকাশ পেয়েছে হলিউড তারকাদের পারিশ্রমিকের তালিকা। মার্কিন জনপ্রিয় ম্যাগাজিন ‘ভ্যারাইটি’ এ তালিকা প্রকাশ করেছে। সেখানে উঠে আসে ভিন ডিজেল, ডোয়াইন জনসন রক, লিওনার্দো ডি ক্যাপ্রিওসহ বড় বড় তারকাদের ছবি প্রতি পারিশ্রমিকের অংক।

ভ্যারাইটি ম্যাগাজিনের পক্ষ থেকে জানানো হয়, বর্তমানে হলিউড তারকারা যে পরিমাণ

পারিশ্রমিক পাচ্ছেন, এক দশক আগে কোনো তারকা এই পরিমাণ পারিশ্রমিক পাওয়ার কথা ভাবতেও পারেনি। চলুন দেখে নেই বর্তমানে হলিউড তারকারা ছবি প্রতি কত টাকা পান:-

ড্যানিয়েল ক্রেইগ

গত পঞ্চাশ বছর ধরে সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে জেমস বন্ড সিরিজের ছবিগুলো। আর ছবিগুলোতে জেমস বন্ড-এর চরিত্রে অভিনয় করা অভিনেতাদেরও রয়েছে বিশেষ কদর। ছবি প্রতি তাঁদের আকাশ ছোঁয়া পারিশ্রমিক। বর্তমান সময়ে ‘জেমস বন্ড’ চরিত্রে অভিনয় করছেন ড্যানিয়েল ক্রেইগ। ২০১৯ সালে মুক্তি পেতে যাওয়া বন্ড সিরিজের নতুন ছবি ‘বন্ড ২৫’ এর জন্য ড্যানিয়েল ক্রেইগ নিয়েছিলেন ২৫ মিলিয়ন মার্কিন ডলার। টাকায় যার অংক দাঁড়ায় প্রায় ২১৩ কোটি।

ডোয়াইন জনসন রক
পেশাদার কুস্তিগির থেকে অভিনেতা বনে যাওয়া এই তারকা ‘রেড নোটিস’ নামক একটি ছবির জন্য ২২ মিলিয়ন মার্কিন ডলার নিয়েছেন। টাকার অঙ্কে যা প্রায় ১৮৭ কোটি।

ভিন ডিজেল

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘দ্য ফেইট অব দ্য ফিউরিয়াস’ ছবিতে অভিনয়ের জন্য ভিন ডিজেলকে ২০ মিলিয়ন মার্কিন ডলার বা ১৭০ কোটি টাকা দিতে হয়েছিল।

অ্যান হ্যাথাওয়ে
অস্কার জয়ী এই অভিনেত্রী মুক্তির অপেক্ষায় থাকা ‘বার্বি’ ছবির জন্য ১৫ মিলিয়ন মার্কিন ডলার বা ১২৭ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন।

জেনিফার লরেন্স

চলতি বছর ফেব্রুয়ারি মাসে মুক্তিপায় জেনিফার লরেন্সের ‘রেড স্প্যারো’ ছবিটি। আর এই ছবিতে জেনিফারের পারিশ্রমিক ছিল ১২৭ কোটিরও বেশী টাকা।

সেথ রগেন

২০১৯ সালে মুক্তির অপেক্ষায় থাকা কমেডি ছবি ‘ফ্লারস্কাই’র জন্য সেথ রগান নিয়েছেন প্রায় ১২৫ কোটি টাকা।

টম ক্রুজ


জনপ্রিয় এই তারকার ‘দ্য মামি’ ছবিটি মুক্তি পায় ২০১৭ সালে। ছবিটিতে অভিনয়ের জন্য তিনি ১১১ কোটি টাকা পারিশ্রমিক পান।

হ্যারিসন ফোর্ড

হ্যারিসন ফোর্ড অভিনীত ‘ইন্ডিয়ানা জোনস ৫’ ছবিটি ২০২০ সালে মুক্তি পাবে। এই ছবির জন্য তিনি ১০২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন।

সান্দ্রা বুলক


হলিউডের ধনী অভিনেত্রীদের একজন সান্দ্রা বুলক। ‘মিনিয়নস’ ছবিতে অভিনয়ের জন্য তাঁকে প্রায় ৮০ কোটি টাকা পারিশ্রমিক দিতে হয়েছিল।

লিওনার্দো ডি ক্যাপ্রিও

চকোলেট বয় খ্যাত এই অভিনেতার ‘ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড’ ছবিটি ২০১৯ সালে মুক্তি পেতে যাচ্ছে। ছবিতে অভিনয়ের জন্য তাঁকে ৮৪ কোটি টাকা পারিশ্রমিক দিতে হয়েছিল।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর