ঢাকা, শুক্রবার, ২৫ মে ২০১৮, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫

স্বামীকে বিয়ের আগে ‘বিছানার’ শর্ত দিয়েছিলেন সোনম!

২০১৮ মে ০৯ ২২:০৬:১৩
স্বামীকে বিয়ের আগে ‘বিছানার’ শর্ত দিয়েছিলেন সোনম!

স্বাভাবিকভাবেই অনিল কন্যার বিয়ে নিয়ে বলিউডের উত্তেজনা এখন তুঙ্গে। বিয়েতে কী পরবেন? কীভাবে সাজবেন—এসব নিয়ে আলোচনা চলছে। এবার উত্তাল অন্য কারণে। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড আনন্দ আহুজার সঙ্গে সোনম কাপূর গাঁটছড়া বাঁধছেন মঙ্গলবার (৮ মে)। আজই দু‘জনের চারহাত এক হচ্ছে। তবে তার আগে গণমাধ্যমকে বললেন নিজের বিশেষ কথা।

বিয়ের আগেই অবশ্য সোনম ঠিক করে ফেলেছেন ‘বিছানা-শর্ত’। প্রচারমাধ্যমের কাছে সোনম বলে ফেলেছেন সেই ‘রুলস’। কী সেই নিয়ম? সোনম বলছিলেন, ‘‘আনন্দ এমন কিছু ঠিক করেছে, যা দু’জনেই মেনে চলব। ঘুমোতে যাওয়ার আগে আমি আমার ফোন বাথরুম অথবা অন্য রুমে চার্জে বসাব।’’

এমনিতে সোনম সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ইনস্টাগ্রাম হোক বা টুইটার— সোনম প্রায় প্রতিদিনই নিজের ছবি পোস্ট করেন তিনি। টেক-স্যাভি হয়েও তিনি ঘুমনোর সময় বিছানায় ফোন থেকে দূরে থাকার কথা বলছেন। মূলকথা, ঘুমনোর সময় ফোন? নৈব নৈব চ! স্বাস্থ্যকর এমন অভ্যাস সোনম দেশের অন্য কাপলদেরও অনুসরণ করতে বলেছেন।

যাইহোক, আপাতত সোনম-আনন্দের বিয়ে নিয়ে উত্তাল গোটা দেশ। আজ মুম্বইয়ে রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছে। রিসেপশন হবে বান্দ্রা কুর্লা কমপ্লেক্স, ব্যান্ডস্ট্যান্ড এব‌ং লীলা হোটেলে। জানা গিয়েছে, বিয়ে হয়ে গেলেও এখনই হানিমুনে যাওয়ার সময় পাবেন না দম্পতি। নিজেদের পেশাদারি ব্যস্ততার জন্য। অক্টোবরেই নাকি মধুচন্দ্রিমা সারবেন তারা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর