ঢাকা, শুক্রবার, ২৫ মে ২০১৮, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫

এই তারকারা মুসলিম সুন্দরীদের বিয়ে করেছেন, জেনে নিন তাদের সম্পর্কে

২০১৮ মে ০৬ ১১:২৪:০০
এই তারকারা মুসলিম সুন্দরীদের বিয়ে করেছেন, জেনে নিন তাদের সম্পর্কে

প্রেম-ভালোবাসা ধর্ম মানে না, সেটা বলিউড তারকাদের মধ্যেই বেশি চর্চা হয়। এখানে অনেক নামী তারকা ভিন্ন ধর্মের নারীকে বিয়ে করেছেন। এমন দশজন হিন্দু তারকা আছেন, যাঁরা মুসলিম নারীর সঙ্গে বিবাহে আবদ্ধ হয়েছেন এবং সুখে সংসার কাটাচ্ছেন। এবার জেনে নিন, ১০ বলিউড তারকা যাঁরা মুসলিম সুন্দরীকে বিয়ে করেছেন....

১। সঞ্জয় দত্ত:

সঞ্জয় দত্তের মা নার্গিস মুসলিম এবং বাবা সুনীল দত্ত ছিলেন হিন্দু। এই ধারা সঞ্জয়ও রক্ষা করেছেন। তিনি হিন্দু ধর্মের হয়ে মুসলিম সুন্দরী দিলনাওয়াজ শেখকে বিয়ে করেন। শেখ বিয়ের পর মান্যতা নাম গ্রহণ করেন।

২। সুনীল শেট্টি:
বলিউডের অ্যাকশন তারকা 'আন্না' খ্যাত সুনীল শেট্টির প্রেম বেশ মধুর। এক পার্টিতে মানা শেট্টির সঙ্গে পরিচয় হয় সুনীলের। সেখান থেকে প্রেম নয় বরং বন্ধুত্ব। তারপর দু'পরিবারকে মানাতে প্রায় ৯ বছর লেগেছিলো। মানা মুসলিম পরিবারের কন্যা ছিলেন।

৩। দিয়া মির্জা-সাহিল সংঘা:
দিয়া মির্জা এবং সাহিল ২০১৪ সালে বিয়েতে আবদ্ধ হোন। মুসলিম দিয়া যখন নিউ ইয়র্ক ব্রিজের ঘুরছিলো তখন সাহিল হাঁটু গেড়ে প্রপোজ করেছিলো। আর আশপাশের পর্যটকরা করতালি দিয়ে উৎসাহ দিয়েছিলো।

৫। মনোজ বাজপেয়ি-শাবানা রাজ:
দু'বার জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিজয়ী তুখোড় অভিনেতা মনোজ বাজপায়ী ২০০৩ সালে অভিনেত্রী শাবানা রাজকে বিয়ে করেন। ব্যক্তিগত জীবন এখনই তিনি ক্যামেরার সামনে আনেনি। বিয়ের আগে তাঁরা ৫ বছর প্রেম করেন কিন্তু কেউ টের পায়নি।'

৬। অতুল অগ্নিহোত্রী-আলবিরা খান:
সুপারস্টার সালমান খানের বোন ফ্যাশন ডিজাইনার আলবিরাকে বিয়ে করেন প্রযোজক অতুল অগ্নিহোত্রী। দু'জন প্রথমে বন্ধুত্ব, তারপর বিয়ের পিঁড়িতে বসেন।

৭। ফারাহ-শিরীষ কুন্দর:
বিখ্যাত কোরিওগ্রাফি ফারাহ খান মুসলিম হয়েও প্রেম করে শিরীষ কুন্দরকে বিয়ে করেন। তাঁরা হঠাৎ করে বিয়ে করেন, আর সবাইকে আবাক করে দেন।

৮। আদিত্য পাঞ্চেলি-জরিনা বহাব:
'আতিশ' ছবিতে নবাব আর বাবা চরিত্রের কথা এখনও দর্শক হৃদয়ে দাগ কাটে। নবাব ও বাবা দু'বন্ধু, শহরের শীর্ষ সন্ত্রাসী। অন্ধকার জগৎতের নির্মমতা সুনিপুণ ভাবে ফুটিয়ে তোলা হয়েছে 'নবাব' আদিত্য এবং 'বাবা' সঞ্জয় দত্ত অভিনিত এই ছবিতে। সেই আদিত্য পাঞ্চেলি মুসলিম অভিনেত্রী জরিনাকে বিয়ে করেন। কয়েকবার তাঁদের বিয়ে ভাঙ্গার খবর বের হয় কিন্তু সব মিথ্যায় পরিণিত হয়।

৯। নার্গিস-সুনীল দত্ত:
নার্গিস এবং সুনীল দত্ত বলিউডের শক্তিমান অভিনেতা ছিলেন। এই দম্পত্তির কোল জুড়ে পৃথীবিতে আসেন সঞ্চয় দত্ত।

১০। রাজ বব্বর-নাদিরা বব্বর:
রাজ ও নাদিরা ভালোবেসে একে অপরকে বিয়ে করেন। পরে রাজ দক্ষিণী সুপারস্টার স্মিতা পাটেলের প্রতি আকৃষ্ট হোন এবং তাঁকে বিয়ে করেন। এতে নাদিরা খুবই দু:খিত হয়েছিলো কিন্তু রাজকে তিনি ছাড়েননি। স্মিতা প্রথম সন্তান প্রতীক বব্বরকে জন্ম দেয়ার পর মারা যান। পরে রাজ নাদিরার কাছে ফিরে আসেন।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর