ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

দিদি রচনার কাছেই মনের মানুষের কথা বলবেন অনন্যা

২০১৮ এপ্রিল ১৪ ০০:১৯:৩৭
দিদি রচনার কাছেই মনের মানুষের কথা বলবেন অনন্যা

বেশ অনেক বছর কাটিয়ে দিলেন তিনি টেলিজগতে। তিনি যে সুন্দরী সেই নিয়ে যেমন কোনও সন্দেহ নেই তেমনই বিভিন্ন ধরনের চরিত্রচিত্রণের অনবদ্য ক্ষমতা রয়েছে তাঁর। মেগাসিরিয়ালের ঘেরাটোপে অভিনেতা-অভিনেত্রীদের ভাল অভিনয়ের সুযোগ সব সময় থাকে না। কিন্তু তার মধ্যেও প্রতিভাবানেরা তাঁদের দক্ষতার পরিচয় দিয়ে যান।

অনন্যা বিশ্বাস হলেন এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে শক্তিশালী অভিনেত্রীদের একজন। ‘কে আপন কে পর’-এর পালক চরিত্রটি এতটা বিশ্বাসযোগ্য এবং প্রাঞ্জল করে তুলেছেন অনন্যা যে দর্শকের অনেকেই প্রায় ভুলতে বসেছেন যে বাস্তবে একেবারেই ভিন্ন মানুষ এই অভিনেত্রী।

এবার পর্দার বাইরের সেই মানুষটিকে তাঁর মনের মানুষের সঙ্গে দর্শক দেখতে পাবেন জি বাংলা-র ‘দিদি নাম্বার ওয়ান’-এ। অভিনেত্রী এমনিতে তাঁর ব্যক্তিগত জীবনের কথা আলোচনা করা পছন্দ করেন না। কিন্তু দিদি অর্থাৎ রচনা বন্দ্যোপাধ্যায়ের ব্যাপারটাই আলাদা। তাঁর ব্যক্তিত্বই এমন যে অনেক বিখ্য়াত মানুষই অনেক অজানা কথা বলেছেন টেলিপর্দায় তাঁর অনুষ্ঠানে এসে।

সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু বন্ধুদের সঙ্গে অনন্যার ছবি দেখে থাকবেন অনুরাগীরা। কিন্তু তাঁদের মধ্যে কে তাঁর মনের মানুষ, সেই কথাটি জানা যাবে আগামী ১৬ এপ্রিল, ‘দিদি নাম্বার ওয়ান’-এর বিশেষ এপিসোডে। শুধু অনন্যা নন, আরও পাঁচ টেলি-তারকা থাকবেন সেই বিশেষ এপিসোডে। তার মধ্যে দু’জন টেলি-দম্পতি। প্রত্যুষা পাল থাকছেন ফারহান ইমরোজের সঙ্গে এবং যুবরাজ চৌধুরী থাকছেন তাঁর সহ-অভিনেত্রী ও বন্ধু দিয়া চক্রবর্তীর সঙ্গে।

এছাড়া থাকছেন ইন্দ্রাক্ষী নাগ, তাঁর মনের মানুষ দীপ বার্নওয়ালের সঙ্গে। প্রত্য়ুষা ও ফারহানের এনগেজমেন্ট হয়েছে সম্প্রতি। ওদিকে এই বছর ভ্যালেন্টাইনস ডে-তে মনের মানুষকে প্রোপোজ করেছেন ইন্দ্রাক্ষী। সেই সব গল্প ও অ্যানেকডটস নিয়ে বেশ জমজমাট হয়ে উঠবে ‘দিদি নাম্বার ওয়ান’-এর এই এপিসোড, সেই নিয়ে কোনও সন্দেহ নেই।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর