ঢাকা, শনিবার, ২১ এপ্রিল ২০১৮, ৮ বৈশাখ ১৪২৫

বেগম জিয়ার জন্য কষ্ট হয়: শামীম ওসমান

২০১৮ মার্চ ২৫ ২৩:১০:০৮
বেগম জিয়ার জন্য কষ্ট হয়: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আওয়ামী লীগ নেতা শামীম ওসমান বলেছেন, আমার বিএনপি চেয়ারপারসন বেগম জিয়ার জন্য ‘কষ্ট’ এবং বিএনপি নেতাদের জন্য ‘করুণা’ হয়। শনিবার বিকেলে শহরের বাংলা ভবন কমিউনিটি সেন্টারে বিশ্বের দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কষ্টের কারণ হিসেবে তিনি বলেন, জেলে যাওয়ার আগে খালেদা জিয়া হাওয়া ভবন খ্যাত দুর্নীতিতে সাজাপ্রাপ্ত তার ছেলে ছাড়া এমন কোনো বিশ্বস্ত নেতা পেলেন না যাকে দলের চেয়ারপারসনের দায়িত্ব দিতে পারেন। আর বিএনপির এতো শীর্ষ নেতার মধ্যে কেউই খালেদা জিয়ার বিশ্বস্ততা অর্জন করতে পারেননি বলে সেই সব নেতাদের জন্য আমার করুণা হয়।

শামীম ওসমান আরো বলেন, এর মূল কারণ হচ্ছে এই দলটি আদর্শিক নয়। বিএনপি এখন একটি জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। তাই বিএনপির জন্য আমার ফ্রি উপদেশ হল, জনগণের কাছে ন্যূনতম গ্রহণযোগ্যতা ফিরে পেতে হলে খালেদা জিয়ার কারা সঙ্গী ফাতেমা বেগমকে দলের চেয়ারপারসন করা উচিত। তাহলেই দেশের মানুষ তাদের দিকে কিছুটা হলেও করুণার দৃষ্টিতে তাকাবে। কারণ, ফাতেমা সৎ ও বিশ্বস্ত এবং ত্যাগী। তার নেত্রীর জন্য তিনি বিনা কারণে জেল খাটছেন, এতিমের টাকা মেরে যান নি। তার পেশা যাই হোক না কেন, তিনি কাজ করে খান। তাই বিএনপির জন্য ফাতেমাই একমাত্র চেয়ারপারসন হওয়ার যোগ্য বলে মনে করি।


রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর