ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫

কাছা-কাছি গিয়েও হেরে গেল বাংলাদেশ

২০১৮ মার্চ ১৪ ২২:৫৭:১৬
কাছা-কাছি গিয়েও হেরে গেল বাংলাদেশ

নিদাহাস ট্রফিতে আজ ভারতের বিপক্ষে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। সরাসরি দেখা যাবে ডিস্পোটর্স, চ্যানেল নাইন এবং বিটিভিতে। একাদশে ১ টি পরিবর্তন। পেসার তাসকিনের পরিবর্তে খেলবে অাবু হায়দার রনি

টসে হেরে ব্যাট করতে নেমে নিদিষ্ট ২০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ১৭৬ রান সংগ্রহ করে ভার । সেই সাথে টাইগারদের ১৭৭ রানের টার্গেট দিয়েছে ভারত,২৭ বলে ৩৫ রান করে আউট হলেন শেখর ধাওয়ান। ৬১ বলে ৮৯ রান করে আউট হলেনরোহিত শর্মা। ৩০ বলে ৪৬ রান করে আউট হলেনসুরেশ রায়না।

জবাবে ব্যাট করতে নেমে নিদিষ্ট ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৫৯ রান সংগ্রহ করে টাইগাররা। আর সেই সাথে ভারতের কাছে ১৭ রানে হারলো টাইগাররা।

১৯ বলে ২৭ রান করে আউট হলেন তামিম । ৭ বলে ৭ রান করে আউট হলেন লিটন দাস। ৩ বলে ১ রান করে আউট হলেন সৌম্য। ৮ বলে ১১ রান করে আউট হলেন মাহমুদুল্লাহ রিয়াদ। ২৩ বলে ২৭ রান করে আউট হলেন সাব্বির । ৭ বলে ৬ রান করে আউট হলেন মেহেদী।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, মুস্তাফিজুর রহমান, আরিফুল হক, রুবেল হোসেন, অাবু হায়দার রনি, মেহেদী হাসান মিরাজ।

ভারতের একাদশ : রোহিত শর্মা, শেখর ধাওয়ান, লোকেশ রাহুল, সুরেশ রায়না, মনিশ পান্ডে, দিনেশ কার্তিক, ওয়াসিংটন সুন্দর, অক্ষর পাটেল, বিজয় শংকর, শার্দুল ঠাকুর, জয়দেব উনাদকাট।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর