ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

বিরতি ভাঙছে এই দুই অভিনেতার!

২০১৮ মার্চ ১৩ ২১:৫৯:৩৬
বিরতি ভাঙছে এই দুই অভিনেতার!

ঢাকাই ছবির নাম্বার ওয়ান নায়ক শাকিব খান অন্যদিকে ভিলেন চরিত্রে থাকা মিশা সওদাগরের অবস্থানটাও বেশ শক্ত। দু’জনের মধ্যে সম্পর্কটা ছিল বন্ধুত্বপূর্ণ। হঠাৎ দু’জন চলে যান দুই দিকে। যৌথ প্রযোজনা ও শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে শুরু হয় তাদের এই দূরত্ব।

আর এই দূরত্বের প্রভাব পড়ে চলচ্চিত্র অঙ্গনেও। অনেকদিন তারা একসঙ্গে অভিনয় করছেন না। সর্বশেষ ‘অপারেশন অগ্নিপথ’-এর জন্য তারা ক্যামেরার সামনে দাঁড়ালেও নানা জটিলতা সম্পন্ন হচ্ছে না ছবিটি।

এবার শোনা যাচ্ছে শাকিব ও মিশা সওদাগর একসঙ্গে ঈদের ছবিতে কাজ করতে যাচ্ছেন। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ক্যাপ্টেন খান’ ছবিতে এই দুই তারকাকে দেখা যাবে। শিগগির ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া আনুষ্ঠানিক ঘোষণা দেবে বলে জানা গেছে।

এই ছবিতে কাজ করা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, “ছবির গল্প এবং আমার চরিত্রটি পছন্দ হওয়ায় কাজটি করতে যাচ্ছি। আশা করছি, দীর্ঘদিন পর দর্শকরা শাকিব-মিশাকে একসঙ্গে পর্দায় দেখতে পাবেন।”

গুঞ্জন রয়েছে শাকিবের কোনো ছবিতে মিশা কাজ করবেন না। তবে এমন গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন জনপ্রিয় এই খল অভিনেতা। মিশা বলেন, “আসলে এ ধরনের কোনো কথাই বলিনি। শাকিবের সঙ্গে আমার সর্ম্পক অন্যরকম। আমরা দুজন জুটি হয়ে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে গেছি। আমাদের মধ্যে সমন্বয়টা বেশ ভালো।”

তিনি আরো বলেন, “আমি যৌথ প্রযোজনার ছবি থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। যদি নিয়মনীতি মেনে যৌথ প্রযোজনার ছবিগুলো হতো তাহলে আমাকে দেখা যেত।”

দীর্ঘদিন পর মিশা সওদাগরকে নিয়ে একই ছবিতে কাজ করা প্রসঙ্গে কলকাতা শাকিব খান বলেন, “মিশা ভাই একজন ভার্সেটাইল অভিনেতা। আমরা দীর্ঘদিন একসঙ্গে কাজ করেছি। আশা করছি, ঈদে দর্শকরা দারুন বিনোদিত হবে।”

নির্মাতা ওয়াজেদ আলী সুমন জানান, আগামী ২৫ মার্চ থেকে ছবির শুটিং হওয়ার কথা রয়েছে। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন শবনম বুবলি ও পায়েল সরকার।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর