ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫

পাশাপাশি শাকিব-জিৎ!

২০১৮ মার্চ ১৩ ২০:০০:৪০
পাশাপাশি শাকিব-জিৎ!

বাংলাদেশে সাম্প্রতিক সময়ের সুপারষ্টার ও ঢালিউডের কিংখান শাকিব খান। আর অন্যদিকে পার্শ্ববর্তী দেশের আরেক সুপারষ্টার জিৎ। দুজনের মাঝে সম্পর্ক কিন্তু বেশ ভালো। শাকিব খানের ছবি মুক্তি পাচ্ছে পশ্চিমবঙ্গে আবার জিৎ অভিনীত ছবিও মুক্তি পাচ্ছে আমাদের দেশের প্রেক্ষাগৃহগুলোতে।

প্রতিবেদনের শিরোনাম দেখে কিছুটা বিস্মিত হতেই পারেন। আসলে ঘটনার সত্যতা আছে। মুখোমুখি না হলেও রাজধানী ঢাকার পাশাপাশি দুটি সিনেমা হলে চলছে শাকিব খান ও জিৎ অভিনীত দুটি পুরাতন ছবি। রাজধানীর কাকরাইলে অবস্থিত রাজমনি সিনেমা হলে চলছে জিৎ অভিনীত ‘বস-২’ ও পল্টনে অবস্থিত জোনাকি সিনেমা হলে চলছে শাকিব খান অভিনীত শাপলা মিডিয়ার ছবি ‘আমি নেতা হবো’।

গেল একমাস কোন নতুন ছবি মুক্তি না পাওয়ায় বাধ্য হয়ে এসব পুরাতন ছবি চালাতে হচ্ছে হল মালিকদেরকে। বিষয়টি খুব ভাল একটা চোখে দেখছেন না চলচ্চিত্র সংশ্লিষ্টরা। এসকল ছবি দর্শকেরা আগেই হলে দেখেছে বলে এখন টিকিট সেল হচ্ছেনা। হল চালু রাখার নিমিত্তে শুধু এগুলা চালানো হচ্ছে বলে জানায় হল কর্তৃপক্ষ।

চলচ্চিত্রের এমন সময়ে চলচ্চিত্র বোদ্ধাসহ দর্শকেরা বলছেন, এ পরিস্থিতি থেকে উত্তরণের একমাত্র উপায় হল চলচ্চিত্র সংশ্লিষ্ট সকলকে এক হয়ে কাজ করতে হবে। তা নাহলে একে অপরকে দোষারোপ করতে করতে একসময় আমাদের এই শিল্পটা ধীরে ধীরে বিলীন হয়ে যাবে তখন আর কিছুই করার থাকবেনা আমাদের।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর