ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

বারী সিদ্দিকীর মেয়ের অসাধারন গান

২০১৮ মার্চ ১৩ ১৯:৩৮:১৯
বারী সিদ্দিকীর মেয়ের অসাধারন গান

বাংলাদেশের সঙ্গীতাঙ্গনে বারী সিদ্দিকীকে নতুন করে পরিচয় করিয়ে দেবার কিছু নেই। সুরের মায়াজালে অসংখ্য মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি।

কিছুদিন আগেই না ফেরার দেশে চলে গেলেন এই সুরের জাদুকর। বারী সিদ্দিকীর মেয়ে এলমা সিদ্দিকী পড়ালেখা করেছেন লন্ডনে। বাবার কাছেই তার সঙ্গীতের হাতেখড়ি।

বাবার সঙ্গে দু-একটি অনুষ্ঠানে গান করলেও এই প্রথম কোনো টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠানের জন্য গান গাইলেন তিনি। বাংলাদেশ টেলিভিশন, বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এর একটি গানে কণ্ঠ দিয়েছেন এলমা সিদ্দিকী।

গানটির কথা লিখেছেন শহীদুল্লাহ ফরায়েজী, সুর করেছেন প্লাবন কোরেশী এবং সংগীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পংকজ। ইতোমধ্যে গানটির অডিও ধারণ সম্পন্ন হয়েছে।

ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’ এর পরিচালক আনজাম মাসুদ বলেন, ‘গত ৯ মার্চ বাংলাদেশ টেলিভিশনের মিলনায়তনে দর্শক উপস্থিতিতে গানটির ভিডিও ধারণ করা হয়েছে। এলমা সিদ্দিকী সুন্দর একটি গান নিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন। আশা করছি সবার ভালো লাগবে।’

আনজাম মাসুদ জানান, বিটিভির নিয়মিত জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তনে গানটি প্রচার হবে শিগগিরই। গানটিতে যোগ্য বাবার সুযোগ্য উত্তরসূরীকে দেখতে পাবেন সবাই।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর