ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫

কেবিন ক্রুর মেয়ে নিয়ে পালিয়েছে, চলছে উদ্ধার অভিযান

২০১৮ মার্চ ১৩ ১৩:০২:৫৫
কেবিন ক্রুর মেয়ে নিয়ে পালিয়েছে, চলছে উদ্ধার অভিযান

নেপালে ইউএস-বাংলার বিমান বিধ্বস্ত হওয়ার পর বিমানটির কেবিন ক্রু নাবিলার দুই বছরের মেয়ে হিয়াকে নিয়ে পালানো বুয়াকে আটক করেছে পুলিশ। তবে এখনো শিশু হিয়া উদ্ধার হয়নি। পুলিশ বলছে, হিয়াকে উদ্ধারে অভিযান চলছে।

গতকাল (সোমবার) নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা

এয়ারলাইন্সের বিধ্বস্ত বিমানের কেবিন ক্রু নাবিলার দুই বছরের মেয়ে হিয়াকে নিয়ে বাড়ির বুয়া রুনা পালিয়ে যায়।

গতকাল রাতেই হিয়ার দাদি বিবি হাজেরা উত্তরার পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি ৯০২) দায়ের করেন। পরে উত্তরা পশ্চিম থানার ২৩ নং সড়কের পাশের একটি বাসা থেকে কাজের বুয়া রুনাকে (৩০) আটক করে পুলিশ। বর্তমানে সে থানায় আটক রয়েছে।

উত্তরা পশ্চিম থানার ডিউটি অফিসার এসআই মো. আরিফ জানান, শিশুটিকে উদ্ধারে অভিযান চালানো হচ্ছে। তবে এখনো তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। অভিযুক্ত কাজের মহিলা আটক রয়েছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হচ্ছে।

উল্লেখ্য, গতকাল (সোমবার) নেপালের স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমানটি বিধ্বস্ত হয়। বিধ্বস্ত হওয়ার আগে বিমানটিতে আগুন ধরে যায়। নেপাল সেনাবাহিনীর একজন মুখপাত্রের বরাত দিয়ে বার্তাসংস্থা রয়টার্স জানায়, বিমান বিধ্বস্তের ঘটনায় ৫০ জনের নিহত হয়েছেন।

ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরের মুখপাত্র প্রেম নাথ ঠাকুর বলেছেন, দুই ইঞ্জিন বিশিষ্ট টার্বোপ্রোপ বিমানটি ৬৭ আরোহী ও ৪ জন ক্রু নিয়ে বাংলাদেশের রাজধানী ঢাকা থেকে কাঠমান্ডুর উদ্দেশে যাত্রা শুরু করেছিল। যাত্রীদের মধ্যে ৩৭ পুরুষ, ২৭ নারী ও দুই শিশু ছিল।


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর