ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

জেনে নিন কেমন আছেন ইরফান খান

২০১৮ মার্চ ১৩ ১২:৪৯:১৩
জেনে নিন কেমন আছেন ইরফান খান

'দয়া করে ইরফান খানকে নিয়ে অযথা জল্পনার জাল বিস্তার করবেন না,' মন্তব্য করে অভিনেতার ভক্ত ও গণমাধ্যমকে চলচ্চিত্র পরিচালক সুজিত সিরকার বলেন, তিনি ভালো আছেন। তিনি আরো বলেন, খুব শিগগিরই ইরফান তাঁর বর্তমান শারীরিক অবস্থা নিয়ে আরেকটি বিবৃতি প্রদান করবেন।

'তিনি আমার খুব কাছের মানুষ' জানিয়ে ইরফানের 'পিকু' ছবির এই পরিচালক বলেন, আমি যতদূর জানি, ইরফান ইতিমধ্যেই একটি বিবৃতি লিখে ফেলেছে যাতে তিনি তাঁর অসুখ নিয়ে 'বাজে জল্পনায়' জড়াতে সবাইকে নিষেধ করবেন। তিনি সেই অভিনেতা যিনি বলিউডের সব শীর্ষ পরিচালকের সাথেই কাজ করেছেন। এবং তিনি একজন জাত অভিনয়শিল্পী। আমিও তাঁর সাথে বেশ কয়েকবার কাজ করেছি। যে বিবৃতিটা তিনি প্রকাশ করতে যাচ্ছেন, আশা করি ওটাতে আপনাদের সব প্রশ্নের উত্তর মিলবে। তিনি অসম্ভব ভালো একজন মানুষ। আমি আপনাদের বিশেষ ভাবে অনুরোধ করতে চাই। দয়া করে তাঁর বিষয়ে গুজব ছড়াবেন না। আপনারা ভাববেন না, তিনি ভালো আছেন।

উল্লেখ্য, কিছুদিন আগে ইরফান খান তাঁর ট্যুইটার হ্যান্ডেলে লেখেন, তিনি এক 'বিরল রোগে' আক্রান্ত। এর পরই শুরু হয় নানা জল্পনা। এর পর গত ২১ ফেব্রুয়ারি ইরফানের মুখপাত্র জানান, পরীক্ষা করে জানা গেছে ইরফান খান বেশ জটিল প্রকৃতির জন্ডিস বা পাণ্ডু রোগে আক্রান্ত।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর