ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫

বাংলাদেশের সাথে হেরে এ কেমন ব্যবহার করছে শ্রীলংকা!

২০১৮ মার্চ ১৩ ০০:৩১:১৭
বাংলাদেশের সাথে হেরে এ কেমন ব্যবহার করছে শ্রীলংকা!

শ্রীলঙ্কায় অনুশীলনে নানামুখী সমস্যার মুখে পড়ছে বাংলাদেশ দল। শ্রীলঙ্কায় এসে প্রত্যাশামতো অনুশীলন সুবিধা না পেয়ে অসন্তুষ্ট খালেদ মাহমুদ, ‘অবশ্যই অখুশি, আজ অনুশীলন করতে পারলাম না। প্রেমাদাসায় যেতে চেয়েছিলাম। সেখানকার উইকেটও ঢাকা। দেখছেন বৃষ্টি হচ্ছে। ওরা উইকেট ঢেকে রেখেছে। আজ সেখানে অনুশীলন করতে দেবে না।’

বাংলাদেশ দল সিংহলিজ স্পোর্টস ক্লাবের নেটে এল বেলা তিনটার দিকে। অনুশীলনের জায়গাটা বিসিবি একাডেমি মাঠের অর্ধেকও নয়। অনুশীলন-সুবিধা নিয়ে সন্তুষ্ট হতে পারল না বাংলাদেশ দল। অনুশীলনের জন্য উইকেটই তৈরি নয়।

গা গরম-পর্ব শুরু হতেই আবার গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে খানিকক্ষণ কথা বলল বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। বিকল্প উপায় না পেয়ে আধঘণ্টা পর দল অনুশীলন না করেই ফিরে গেল হোটেলে। প্রেমাদাসায় একবার ফ্লাড লাইটে অনুশীলনের সুবিধা চেয়েও পায়নি বাংলাদেশ। এসএসসির নেট নিয়েও আপত্তি আছে। বৃষ্টি বাগড়ায় ইনডোরে যে অনুশীলন সারবে, সে ব্যবস্থাও করা হয়নি।

দলের ম্যানেজার খালেদ মাহমুদ বললেন, ‘এসএসসিতে অনুশীলন বলতে এই নেটে। সত্যি বলতে নেটের উইকেট ভালো নয়। যে ধরনের উইকেট চাই, ম্যাচে যেমন খেলব, সেটির কাছাকাছিও নেই। এখানে চোটে পড়ার শঙ্কাও আছে খেলোয়াড়দের। এর মধ্যে আবার বৃষ্টি।’

অবশ্য শ্রীলঙ্কার বাংলাদেশ সফরের সময়ও শ্রীলঙ্কা দলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিল, স্বাগতিক বাংলাদেশ শতভাগ সহযোগিতা করছে না।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর