ঢাকা, শুক্রবার, ২২ জুন ২০১৮, ৮ আষাঢ় ১৪২৫

ভাগ্যচক্র মিলিয়ে দিল শাহরুখ খান-জাহ্নবী কাপুরকে

২০১৮ মার্চ ১২ ২৩:২৫:৫৮
ভাগ্যচক্র মিলিয়ে দিল শাহরুখ খান-জাহ্নবী কাপুরকে

চলতি বছরের ২০ জুলাই মুক্তি পেতে চলেছে প্রয়াত শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের প্রথম ছবি ‘ধড়ক’। মা শ্রীদেবীকে দেখে অনুপ্রাণিত হয়েই তার অভিনয়ে জগতে আসা। সেই মাকে হারিয়ে ফেললেন প্রথম ছবি মুক্তির আগেই। গত ২৪ ফেব্রুয়ারি অকালপ্রয়াণ ঘটে কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর।

তবে শুধু জাহ্নবী নয়, এর আগেও অনেক বলিউড তারকা এই একই পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছেন। অভিনয় জগতে পা রাখার আগে তারাও হারিয়েছিলেন নিজের মাকে। এমনই প্রকাশ পেয়েছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে।

সেই প্রতিবেদন অনুযায়ী, ১১ মে ২০১২ জাহ্নবীর সৎ ভাই অর্জুন কাপুরের প্রথম ছবি ‘ইশকজাদে’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ছেলেকে বড় পর্দায় অভিনয় করতে দেখার সৌভাগ্য হয়নি তার মা মোনা শৌরি কাপুরের। ছবি মুক্তির মাত্র দেড় মাস আগে, ২৫ মার্চ, মারা যান প্রযোজক বনি কাপুরের প্রথম স্ত্রী।

একই পরিস্থিতির শিকার শাহরুখ খানও। ২৬ জুন ১৯৯২ সালে মুক্তি পায় তার প্রথম ছবি ‘দিওয়ানা’। ছেলেকে বড় পর্দায় অভিনয় করতে দেখার আগেই ১৯৯০ সালে মারা যান অভিনেতার মা ফতিমা খান।

নিয়তির এই মর্মান্তিক খেলায় নিজের মাকে হারিয়েছেন সঞ্জয় দত্তও। ৮ মে ১৯৮১ সালে মুক্তি পেয়েছিল তার প্রথম ছবি ‘রকি’। তার ঠিক ৫ দিন আগেই মারা যান অভিনেতার মা নারগিস দত্ত।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর