ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

রাজের নম্বর পর্যন্ত নেই: পায়েল

২০১৮ মার্চ ১২ ২১:২০:৩৬
রাজের নম্বর পর্যন্ত নেই: পায়েল

কলকাতার পরিচালক রাজের সঙ্গে একাধিক নায়িকার সম্পর্ক নিয়ে কম জল ঘোলা হয়নি। মিমি চক্রবর্তী-শুভশ্রীসহ একাধিক নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এই পরিচালক। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শুভশ্রীকেই বিয়ে করেন রাজ। এই অভিনেত্রীকে বিয়ে করার পর রাজের প্রতি সাবেক প্রেমিকাদের প্রতিক্রিয়ার খবর উঠে এসেছিল গণমাধ্যমে। এর মধ্যে মিমির প্রতিক্রিয়াই আবেগাপ্লুত করেছে সবাইকে।

রাজের বিয়ের দিন লাল গাউন পড়েছিলেন এই নায়িকা। এরপর টুইটে রাজ-শুভশ্রীকে অভিনন্দন জানিয়েছেন। রাজের জীবনের সঙ্গে জড়িয়েছিলে আরো এক অভিনেত্রীর নাম। তিনি হলেন পায়েল সরকার। যদিও এতদিন রাজের বিয়ে নিয়ে এ নায়িকার কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অবশেষে গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাতকারে বিষয়টি নিয়ে মুখ খুলেন।

এসময় পায়েলকে প্রশ্ন করা হয় রাজ-শুভশ্রীকে আপনার কিছু বলার নেই? জবাবে পায়েল বলেন, তাদের সামনের জীবনের জন্য শুভকামনা জানানো ছাড়া আর কী-ই বা বলার আছে।

রাজের সঙ্গে নাকি এখনো যোগাযোগ আছে? এমন প্রশ্নে এই অভিনেত্রী বলেন, রাজের মোবাইল নম্বর পর্যন্ত নেই, আবার যোগাযোগ। তবে শুভশ্রীর নম্বর আছে। দেখা হলে কথা হয়। এটাই সত্যি। এর বেশি কিছু নয়। আর কিছু জিজ্ঞেস করবেন না প্লিজ।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর